৫ বিশিষ্ট নারী পাচ্ছেন বেগম রোকেয়া পদক ২০২৩

আগের সংবাদ
দাদীর জানাজা শেষে মোটরসাইকেল দূর্ঘটনায় নাতির মৃত্যু

দাদীর জানাজা শেষে মোটরসাইকেল দূর্ঘটনায় নাতির মৃত্যু

পরের সংবাদ

মিরসরাইয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৭:৫৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৭:৫৩ অপরাহ্ণ
মিরসরাইয়ে গৃহবধূর আত্মহত্যা

মিরসরাইয়ে বিয়ের পাঁচ মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আফসানা আক্তার লিজা (২৫) নামে এক গৃহবধূ। বুধবার (৬ ডিসেম্বর) দিনগত রাত ১টার দিকে উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠিয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, চলতি বছরের ২ জুলাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর বাগচতর এলাকার হুরমত খাঁ ভূঁইয়া বাড়ির নুরনবীর ছেলে জাবেদ ইকবালের সঙ্গে লিজার বিয়ে হয়। গত ১০ নভেম্বর মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নে বাবার বাড়িতে বেড়াতে আসেন তিনি। এরপর আর স্বামীর বাড়ি যাননি। বুধবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

লিজার ফুফাতো ভাই নুরুল আলম বলেন, আমার মামাতো বোন অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত। গত ১০ নভেম্বর বাবার বাড়িতে বেড়াতে আসে। বুধবার রাত আনুমানিক ১টার দিকে রান্নাঘরে গলায় ফাঁস দেন। তিনি আরও বলেন, স্বামীর সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য চললে আমরা জানতাম। তবে হঠাৎ এতবড় সিদ্ধান্ত কেনো নিয়েছেন জানি না।

লিজার স্বামী জাবেদ ইকবাল বলেন, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে খবর পাই আমার স্ত্রী তার বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। হঠাৎ কেনো এমন কাজ করলো জানি না। আমার সঙ্গে সবশেষ একদিন আগে মোবাইলে কথা হয়েছে। শিগগিরই বাড়িতে আসার কথা ছিল। মাঝে মধ্যে আমাদের রাগারাগি হলেও আবার ঠিক হয়ে যেত।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম আরমান বলেন, আমরা যাওয়ার আগে মরদেহ নিচে নামিয়ে ফেলা হয়। মরদেহের গলায় কালো দাগ ও হাতের কবজিতে কাটা দাগ রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত রিপোর্ট এলে শতভাগ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়