উন্মুক্ত ‘ইন্দো-প্যাসিফিক’ ধ্বংসাত্মক: রাশিয়ান রাষ্ট্রদূত

উন্মুক্ত ‘ইন্দো-প্যাসিফিক’ ধ্বংসাত্মক: রাশিয়ান রাষ্ট্রদূত

আগের সংবাদ
ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সতর্ক থাকতে হবে

ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সতর্ক থাকতে হবে

পরের সংবাদ

পেট্রোল পাম্পে অগ্নিকান্ড

মারা গেলেন দগ্ধ সিএনজি পাম্পের ইঞ্জিনিয়ার

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৮:২৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৮:২৮ অপরাহ্ণ
মারা গেলেন দগ্ধ সিএনজি পাম্পের ইঞ্জিনিয়ার

রাজধানীর মহাখালী রয়েল পেট্রোল পাম্পে গ্যাস পাইপ থেকে বিস্ফোরণে ৮ জন দগ্ধের ঘটনায় আবুল খায়ের গাজী (৪৫) নামে একজন মারা গেছেন। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, আবুল খায়ের গাজীর শ্বাসনালীসহ শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছিলো।

তিনি জানান, এছাড়া ভর্তি মাসুমের ৬০ শতাংশ, রানার ৫, মামুনের ৫, জীবনের ৮, কামালের ১৫, সালাউদ্দিনের ৬৫ ও আমির হোসেনের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। এছাড়া শরীরে আঘাত রয়েছে। এদের মধ্যে মাসুম, আমির, সালাউদ্দিন ও কামাল আবেদীন আইসিইউতে আছেন। তাদের সবার অবস্থায় গুরুতর।

মৃত আবুল খায়েরের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। বর্তমানে কল্যাণপুরের একটি ম্যাসে থাকতেন। মহাখালী এবিএন সিএনজি পাম্পের ইঞ্জিনিয়ার ছিলেন তিনি।

এবিএন সিএনজি পাম্পের ম্যানেজার মো. শহিদুল ইসলাম জানান, রয়েল পাম্পে যখন প্রথম আগুন লাগে তখন তা দেখে সেখানে এগিয়ে যান খায়ের। আগুন নেভানোর সময় আবার একটি বিস্ফোরণ হয়। তখন তিনি দগ্ধ হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়