রাজধানীতে ট্রেন লাইনচ্যুত, আপ লাইনে ট্রেন চলাচল শুরু

রাজধানীতে ট্রেন লাইনচ্যুত, আপ লাইনে ট্রেন চলাচল শুরু

আগের সংবাদ
শিক্ষায় বিনিয়োগ ব্যয় নয়, ভর্তুকি অব্যাহত রাখব

শিক্ষায় বিনিয়োগ ব্যয় নয়, ভর্তুকি অব্যাহত রাখব

পরের সংবাদ

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ১০:০১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ১০:০১ অপরাহ্ণ
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঝালকাঠির নলছিটি উপজেলার জিরোপয়েন্ট এলাকায় মাহেন্দ্র ও বাস মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন পুরুষ যাত্রী নিহত হয়েছে। এ সময় মাহেন্দ্রতে থাকা বাকি ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে নিহত হন বরিশাল সদরের চরবাড়িয়া এলাকার খোকন হাওলাদারের ছেলে জসিম হাওলাদার (৪৫) অপরজন নলছিটি উপজেলার কাবদেবপুর গ্রামের আজিজ খানের ছেলে রাজিব খান (৪০)। হাসপাতালে নেওয়ার পরে মারা যান নলছিটির নলবুনিয়া এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী সুরভী আক্তার। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নলছিটি উপজেলার তালতলা এলাকা থেকে মাহেন্দ্রে ৭/৮ জন যাত্রী নিয়ে বরিশাল যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে বেপারী পরিবহন (ঢাকা মেট্রো ব ১৫-২৮৪৫) একটি বাস কুয়াকাটার দিকে যাচ্ছিল। গাড়ি দুইটি দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রের ২ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত অবস্থায় গাড়ির ৩ জন যাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও ১জন মারা যান।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, মাহেন্দ্রের গাড়ির দুই পুরুষ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আরেকজন হাসপাতালে মারা গেছেন। আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দূর্ঘটনার শিকার মহেন্দ্র ও বেপারী পরিবহন সড়িয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়