ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়কসহ আটক ১১

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়কসহ আটক ১১

আগের সংবাদ
গণজাগরণের সংগীত উৎসবের পঞ্চম সন্ধ্যা

গণজাগরণের সংগীত উৎসবের পঞ্চম সন্ধ্যা

পরের সংবাদ

আ ফ ম বাহাউদ্দিন নাছিম

সারা বিশ্বের মানুষ বিএনপির চরিত্র সম্পর্কে জানে

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ৯:০৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ৯:০৮ অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে দলটির মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জামায়াত বসে নেই। তারা অগ্নি-সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। এদের আমাদের প্রতিহত করে শান্তির পরিবেশ তৈরি করতে হবে। বিএনপি জামায়াত ইতোমধ্যে গণতন্ত্রের হত্যাকারী হিসেবে সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে। সারা বিশ্বের মানুষ তাদের চরিত্র সম্পর্কে জানে। এরা সাম্প্রদায়িক সন্ত্রাসীদের লালনকর্তা ও পালনকর্তা।

বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কার্যালয়ে দলের সহযোগী সংগঠন গুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশ যাতে সমৃদ্ধ ও উন্নত দেশ হিসেবে গড়ে উঠতে না পারে তার জন্য সব চেষ্টাই তারা করছে। এরা দেশের ১৬ কোটি মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে। এদের হাত থেকে যেকোনো মূল্যে গণতন্ত্রকে রক্ষা করতে হবে। দেশের মানুষের প্রত্যাশা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে তা গড়তে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা এতদিন যেভাবে তাদের প্রতিহত করে গেছে সেভাবে আগামী জানুয়ারির ৭ তারিখ পর্যন্ত নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করার জন্য কাজ করে যাবে। এবং যারাই অগ্নি-সন্ত্রাস করবে তাদের প্রতিহত করবে।

তিনি আরও বলেন, বিএনপি জামায়াতের হাত থেকে যতদিন আমরা বাংলাদেশকে রক্ষা করতে না পারবো ততদিন পর্যন্ত আমরা জাতির পিতার কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে এই সাম্প্রদায়িক শক্তি, অগ্নি-সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চালিয়ে যেতে হবে। আমাদের বীর দর্পে এগিয়ে যেতে হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচন করার জন্য মাঠে ময়দানে উপস্থিত হয়ে মিছিল করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মত আর কেউ করতে পারেনা। এমন সংগঠন আর একটিও নেই। আমরা এটা করতে পারি। এবার আমাদের ভোটারদের বাড়ি বাড়ি যেতে হবে। আমরা নারী, পুরুষ, বৃদ্ধ, পেশাজীবী সকলের কাছে ভোট চাইবো। আমি বিশ্বাস করি আপনারা সকলের কাছে যেতে পারবেন।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনাদের মাঠে ময়দানে অবস্থান নিয়ে সন্ত্রাসীদের মোকাবিলা করতে হবে। নির্বাচন যাতে উৎসবমুখর ভাবে অনুষ্ঠিত হয় সে জন্য আপনারা সমন্বয় সাধন করে কাজ করবেন। সময় কারো জন্য অপেক্ষা করেনা। আপনারা সাহসী ও শক্তিশালী তাড়াতাড়ি আপনাদের কাজ শুরু করবেন। আপনাদের সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সম্প্রীতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলবো।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত,  ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল ইসলাম, সাধারণ সম্পাদক সজল কুণ্ড সহ ঢাকা ৮ আসনের অন্তর্গত ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ।

এসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়