মঙ্গলবার (৫ ডিসেম্বর) কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেছেন বলিউড ভাইজান সালমান খান।

বাংলা সিনেমায় অভিনয় করতে চান সালমান খান

আগের সংবাদ
বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে জনসাধারণকে বিএসএফের মারধর

বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে জনসাধারণকে বিএসএফের মারধর

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:১৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:২১ অপরাহ্ণ

আঙুলের উন্নত চিকিৎসার জন্য ‍যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব আল হাসান। গেল সোমবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন সাকিব আঙুলের চোট পরখ করাতে। তখনই বোর্ডের পক্ষ থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর, দুবাই, লন্ডন ও যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তাব দেয়া হয়। শেষ পর্যন্ত বাঁহাতি এই অলরাউন্ডার যুক্তরাষ্ট্রকেই বেছে নেন।

গতকাল রাতেই যাওয়ার কথা ছিল টাইগার অধিনায়কের, তবে গিয়েছেন কিনা সেটা এখনো নিশ্চিত নন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি। এই প্রসঙ্গে দেবাশীষ গণমাধ্যমকে বলছিলেন, ‘সাকিব চলে গেছে কিনা সেটা জানি না। তার যেমন ইনজুরি এটা ৪ থেকে ৬ সপ্তাহ সময় নেয়। ওর চার সপ্তাহ হয়েছে, আরো ২ সপ্তাহ লাগবে। এরপর রিহ্যাব করবে, তারপর বোলিং করবে। তারপর গিয়ে স্কিল ট্রেনিং করবে।

সাকিব আবার কবে মাঠে ফিরবেন সেই আভাসও কিছুটা দিয়ে রেখেছেন বিসিবি চিকিৎসক, ‘ফ্রাকচার জোড়া লাগতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় নিবে। এরপর ট্রেনিং আর কি। আরো কিছু সময় লাগবে। এসময় আঙুলটা ব্যান্ডেজ থাকবে। এখন কখন ফিরবে এটা সাকিবের কনফিডেন্টের ব্যাপার। বোলিং ফিঙ্গার যেহেতু।’

ধারণা করা হচ্ছে, সাকিব আল হাসানকে আবার মাঠে পাওয়া যাবে নির্বাচন পরবর্তী বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আসরে। আগে থেকেই নিশ্চিত, তিনি এবার রংপুর রাইডার্সের জার্সিতে খেলবেন। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষ করেই দেশে ফিরেছিলেন সাকিব। এরপরেই ক্রিকেটের বাইরে যুক্ত হয়ে পড়েন। আঙুলের ইনজুরির পুনর্বাসনের পাশাপাশি, আপাতত সময় দিচ্ছেন রাজনীতিতে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে মনোনয়ন সংগ্রহ করেছিলেন সাকিব। দলের পক্ষ থেকেও তার উপরেই আস্থা রাখা হয়েছে। আসন্ন ৭ জানুয়ারির নির্বাচনে সাকিব আল হাসান লড়বেন মাগুরা-১ আসন থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়