মাধবপুরে রাস্তার অভাবে গৃহবন্দী ৬ টি পরিবার

মাধবপুরে রাস্তার অভাবে গৃহবন্দী ৬ টি পরিবার

আগের সংবাদ
মিয়ামি পুনর্মিলন ভেঙেছে সীমান্ত, দিগন্ত ও প্রশান্ত

মিয়ামি পুনর্মিলন ভেঙেছে সীমান্ত

পরের সংবাদ

মহাখালীতে পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড, ৮ কর্মচারী দগ্ধ

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ৯:৪৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ৯:৪৩ অপরাহ্ণ
মহাখালীতে পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড, ৮ কর্মচারী দগ্ধ

রাজধানীর মহাখালীতে রয়েল পেট্রোল পাম্পে গ্যাস পাইপ থেকে বিস্ফোরণে আহত ও দগ্ধ হয়েছেন ৮ কর্মচারী। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন- মামুন শেখ (২৮), মো. রানা (৩০), জীবন (২৬), সালাউদ্দিন (৪৫), আমির হোসেন (৩২), কামাল হোসেন (৫০), খায়ের (৪০) ও মাসুম (২৪)।

দগ্ধ মো. মামুন শেখ জানান, তারা সবাই পাম্পের কর্মচারী। রাত আনুমানিক ৮টার দিকে তারা যখন কাজ করছিলেন, তখন পাম্পের ভেতরের মেইন গ্যাস পাইপে বিকট বিস্ফোরণ হয়। তখন সেখানে আশপাশে থাকা তারা সবাই দগ্ধ হন।

এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরে মিডিয়া সেল এর কর্মকর্তা শাজাহান শিকদার জানান, মহাখালী বাস স্টেশনে রয়েল পেট্রোল পাম্পে লাগা আগুনের সংবাদ পাওয়া যায় রাত ৮টা ৮ মিনিটে। পরে তেজগাঁও ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

তেজগাঁও শিল্প অঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, রয়েল পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়