১০০ রান পার করল বাংলাদেশ

আগের সংবাদ
জীবন বাঁচাতে পরিবার নিয়ে পালাল উত্তর কোরিয়ার যুবক

জীবন বাঁচাতে পরিবার নিয়ে পালাল উত্তর কোরিয়ার যুবক

পরের সংবাদ

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের সঙ্গে অনুষ্ঠানে ঐশ্বরিয়া

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ১:২৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ১:২৩ অপরাহ্ণ
বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের সঙ্গে অনুষ্ঠানে ঐশ্বরিয়া

বলিউড ইন্ডাস্ট্রিতে গত কয়েক মাস ধরেই বচ্চন পরিবার নিয়ে চলছে নানা কানাঘুষা। বচ্চন পরিবারে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না বলে গুঞ্জন। এরই মধ্যে প্রকাশ্যে আসে, সম্পত্তি ছেলে-মেয়ের মধ্যে ভাগ করে দিয়েছেন অমিতাভ বচ্চন। আর ছেলের বউ ঐশ্বরিয়া থাকছেন আলাদা।

বচ্চন পরিবারের নীরবতা এই সংসার ভাঙনের খবরের আগুনে ঘি হিসেবে কাজ করে। কয়েক দিন আগে এ বিষয়ে কিছুটা নীরবতা ভাঙেন অমিতাভ বচ্চন; ইঙ্গিত দেন ঐশ্বরিয়া তাদের সঙ্গেই রয়েছেন। এবার বচ্চন পরিবারের সঙ্গে ক্যামেরার সামনে হাজির হয়ে সব গুঞ্জন উড়ালেন ঐশ্বরিয়া। খবর এনডিটিভির।

গতকাল মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে প্রিমিয়ার হয় ‘দ্য আর্চিস’ সিনেমার। এ সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার। বিয়েবিচ্ছেদের গুঞ্জনের মাঝে স্বামী অভিষেক বচ্চনের হাত ধরে সিনেমাটির প্রিমিয়ারে হাজির হন ঐশ্বরিয়া রায় বচ্চন। এসময় বচ্চন পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, অভিষেকের ভাগনেকে তারকা হওয়ার নানারকম পরামর্শও দেন মামি ঐশ্বরিয়া।

এ অনুষ্ঠানের বেশ কিছু ছবি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, কালো রঙের ওয়েস্টার্ন আউটফিটে দ্যুতি ছড়ান নীল নয়না ঐশ্বরিয়া। তার পাশে কালো রঙের ব্লেজারে সেজেছিলেন অভিষেক। তাদের সঙ্গে ছিলেন এ দম্পতির একমাত্র কন্যা আরাধ্যা। ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়