আবারও সেরা করদাতা গোলাম দস্তগীর গাজী ও গোলাম মূর্তজা

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

পরের সংবাদ

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে

বাংলা সিনেমায় অভিনয় করতে চান সালমান খান

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:১২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:১২ অপরাহ্ণ
মঙ্গলবার (৫ ডিসেম্বর) কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেছেন বলিউড ভাইজান সালমান খান।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেছেন বলিউড ভাইজান সালমান খান। নেতাজি সুভাস চন্দ্র বোস ইনডোর স্টেডিয়ামে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। এবারের ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন সালমান। শুরুতেই প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে ছবি উৎসবের সূচনা করেন দাবাং খান খ্যাত সালমান খান। এসময় তার পাশেই ছিলেন সোনাক্ষী সিনহা। খবর: হিন্দুস্তান টাইমসের।

মঙ্গলবার মঞ্চে মমতার পাশে বসে এ অভিনেতা বলেন, ‘আমি শুধু দেখতে চেয়েছিলাম যে, দিদি আমার থেকেও ছোট বাড়িতে থাকেন কি না। কিন্তু গিয়ে দেখলাম সত্যিই তাই।’ এসময় সালমান হাসতে হাসতে বলেন, ‘দিদিকে দেখে সত্যিই হিংসে হয়। কারণ দেখলাম, তিনি সত্যিই আমার থেকেও ছোট একটা বাড়িতে থাকেন।’ বলিউড ভাইজান আরো বলেন, ‘আসলে আমার ও দিদির মতো সরল মনের মানুষদের জীবন যাপনের জন্য খুব বেশি কিছুর প্রয়োজন হয় না।’

এর আগে শুরুতেই মঞ্চে এসে, ‘কলকাতা কেমন আছ’ পরে ‘আমি তোমাকে ভালবাসি’-র মতো সংলাপ শুনে মিলনায়তনে করতালির বন্যা বয়ে যায়। এদিন রাতে নেতাজি ইনডোর স্টেডিয়ামে যেন একখণ্ড বলিউড নেমে এসেছিল। বলিউডের একঝাঁক তারকা হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে। গোটা টলিউড এসেছিল একই ছাদের তলায়। বিশেষ অতিথির তালিকায় ছিলেন সালমান খান, সোনাক্ষী সিনহা, অনিল কাপুর, মহেশ ভাট, তিগমাংশু ধুলিয়া, শত্রঘ্ন সিনহা, পালেভ লুঙ্গিনসহ আরো অনেকে।

বলিউড তারকাদের আতিথেয়তার দায়িত্বে ছিলেন- টালিউড নায়ক প্রসেনজিৎ। উৎসবে চমক হিসেবে ছিলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ও সুর করা ‘এই পৃথিবী একটাই দেশ’ শিরোনামের গান। এ গানে নৃত্য পরিবেশন করে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী। মমতা বন্দ্যোপাধ্যায় সালমানকে আবারো কলকাতায় আসার জন্য অনুরোধ করেন। এসময় সালমানও কথা দেন, তিনি আবার কলকাতায় আসবেন এবং শুটিং করবেন। সেইসঙ্গে বাংলা সিনেমাতে অভিনয়ের ইচ্ছাও প্রকাশ করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়