গাজার স্কুলে বিমান হামলায় নিহত ২৫

আগের সংবাদ
যুক্তরাষ্ট্রের বিখ্যাত ‘টাইমস’ ম্যাগাজিন ২০২৩ সালের বর্ষসেরা অ্যাথলেট হিসেবে ঘোষণা করেছে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির নাম।

টাইমসের বর্ষসেরা মেসি

পরের সংবাদ

ঘূর্ণিঝড়ে আটকা আমির খান, অতঃপর…

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ৯:৪৩ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ৯:৪৩ পূর্বাহ্ণ

ঘূর্ণিঝড় মিগজাউমের চোখরাঙানিতে বিপর্যস্ত দক্ষিণ ভারতের একাধিক রাজ্য। ঘূর্ণিঝড়ের প্রভাবে বানভাসি তামিলনাড়ুর চেন্নাই-সহ উপকূলবর্তী সাত জেলা। চেন্নাইয়ে গিয়ে বন্যার কবলে পড়েছিলেন বলিউড অভিনেতা আমির খানও। অবশেষে নৌকায় করে উদ্ধার করা হয়েছে বলিউড তারকাকে। সাধারণ নাগরিকদের মতো নৌকায় চেপে নিরাপদ স্থানে পৌঁছলেন আমির।

আমিরের সঙ্গে একই নৌকায় ছিলেন তামিল তারকা বিষ্ণু বিশালও। তিনিই আমিরের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সঙ্গে লেখেন, ‘‘উদ্ধারকারীদের অসংখ্য ধন্যবাদ, যাঁরা এই প্রতিকূল পরিস্থিতিতে আমাদের সাহায্য করেছেন। করপক্কমে উদ্ধার কাজ চলছে। আমি নিজেই তিনটা উদ্ধারকারী নৌকা দেখতে পেয়েছি।’’

বন্যা পরিস্থিতিতে তামিলনাড়ুর সরকারের কাজেরও প্রশংসা করেন তামিল অভিনেতা। দিন দুয়েক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বাড়ির ছবি পোস্ট করেছিলেন বিষ্ণু। ছবিতে দেখা যায়, বাড়ির একটি তলা প্রায় পানির তলায়। বিদ্যুৎ নেই, ছিল না মোবাইলের নেটওয়ার্কও। তবে বিষ্ণুর দাবি, সাহায্য পেতে খুব একটা বেশি অপেক্ষা করতে হয়নি তাঁদের। একে একে সব বন্যা কবলিত জায়গাতেই পৌঁছে যাচ্ছে সাহায্য, জানান তামিল অভিনেতা।

উল্লেখ্য, গত অক্টোবর মাসেই খবর পাওয়া গিয়েছিল, অভিনয় থেকে বিরতি নিয়ে মুম্বাই ছেড়েছেন আমির। তবে পেশাগত কারণে নয়, আমির জানান, ব্যক্তিগত কারণে মুম্বাই ছেড়ে চেন্নাইয়ে গিয়েছিলেন তিনি। তারকার মা থাকেন চেন্নাইয়ে। বার্ধক্যজনিত কারণে বেশ অসুস্থ তিনি। তাই মায়ের সঙ্গে সময় কাটাতে গত কয়েক মাস ধরে দক্ষিণের রাজ্যেই ছিলেন আমির। সেখানে থাকাকালীনও এমন ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হল তারকাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়