বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা

আগের সংবাদ
মার্কিন সিনেটে ভাষণ দেয়া হচ্ছে না জেলেনস্কির

মার্কিন সিনেটে ভাষণ দেয়া হচ্ছে না জেলেনস্কির

পরের সংবাদ

আন্তর্জাতিক ধারাভাষ্যে তামিমের অভিষেক

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ১:৪৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ১:৪৭ অপরাহ্ণ

ধারাভাষ্যকার হিসেবে নিজের পথচলা শুরু করে দিয়েছেন দেশসেরা তামিম ইকবাল। বুধবার (৬ ডিসেম্বর) চলমান ঢাকা টেস্টের প্রথম দিনের দ্বিতীয় সেশনে ধারাভাষ্যকার হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে নিজের যাত্রা শুরু করেন তামিম। প্রথম পর্যায়ে দুপুর ১২টা ৪০ মিনিট থেকে ১টা ১০মিনিট পর্যন্ত। আর দ্বিতীয় পর্যায়ে দুপুর ১টা ৪০ থেকে ২টা ১০মিনিট পর্যন্ত ধারাভাষ্য দেবেন তামিম।

অবশ্য এই প্রথম নয়, এর আগে ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যে এসেছিলেন তামিম। সেবার মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের এলিমিনেটর ম্যাচে ধারাভাষ্য দিয়েছিলেন তিনি। ধারাভাষ্যের ব্যাপারে অনেক আগ্রহী এই ক্রিকেটার।

ক্রিকেট ছাড়ার পর অনেক ক্রিকেটার কোচিং পেশার সঙ্গে যুক্ত হন। অনেকেই বোর্ড ম্যানেজমেন্টে কাজ করেন। কেউবা নির্বাচক হন। কিন্তু তামিমের ইচ্ছা ধারাভাষ্যকার হওয়া। একবার গল্পের ছলে বলেছিলেন ভবিষ্যতে ধারাভাষ্যকার হলেও হতে পারেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পর থেকে বাংলাদেশ দলের বাইরে আছেন তামিম। বিশ্বকাপে খেলা হয়নি, খেলছেন না ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। এই সিরিজের পর বাংলাদেশের নিউজিল্যান্ড সফরেও যাবেন না অভিজ্ঞ এই ক্রিকেটার। আগামী বছর বিপিএল দিয়ে ফিরবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়