আবারো বাড়লো এলপিজি গ্যাসের দাম

আগের সংবাদ

তফসিল স্থগিত চেয়ে রিটের আদেশ ১০ ডিসেম্বর

পরের সংবাদ

নিউইয়র্কে ছুরির হামলায় নিহত ৪

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ৭:০৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ৭:০৫ অপরাহ্ণ
নিউইয়র্কে ছুরির হামলায় নিহত ৪

নিউইয়র্কের কুইন্স শহরে ছুরিকাঘাতের ঘটনায় দুই শিশুসহ চারজন নিহত হয়েছে। ওই হামলায় আহত হয়েছে আরও তিনজন। স্থানীয় সময় রোববার ভোর ৫টা ১০ মিনিটের দিকে পুলিশ ফোনকল পেয়ে ঘটনাস্থলে গেলে আগুনে জ্বলতে থাকা একটি বাড়ি থেকে ওই চারজনের মরদেহ উদ্ধার করে। খবর বিবিসির।

সে সময় সন্দেহভাজন এক ব্যক্তি দুই পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করলে আহত এক পুলিশ কর্মকর্তা ওই ব্যক্তিকে গুলি করেন। সন্দেহভাজন ওই ব্যক্তিকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জ্যামাইকা হাসপাতালে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ নিশ্চিত করে জানিয়েছে যে, তারা ৯১১ নম্বরে কল পেয়েছে। সে সময় এক তরুণী জানায় যে, তার এক স্বজন পরিবারের সদস্যদেরকে হত্যা করছে।

এরপরেই বিচ ২২ স্ট্রিটের ওই ঠিকানায় দুই পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়। সেখানে গিয়ে তারা দেখেন এক ব্যক্তি লাগেজ নিয়ে হেঁটে যাচ্ছেন।

পুলিশ কর্মকর্তা দুইজন তার সঙ্গে কথা বলার চেষ্টা করতেই সেই ব্যক্তি ছুরি বের করে এক কর্মকর্তার ঘাড় ও বুকে আঘাত করেন এবং আরেক কর্মকর্তার মাথায় আঘাত করেন।

এ সময় আহত এক পুলিশ কর্মকর্তা হামলাকারীকে গুলি করেন।

পরে আরও পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ির সামনে ১১ বছরের একটি শিশুকে আহত অবস্থায় দেখতে পায়। শিশুটিকে হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়।

এরপর নিউইয়র্কের দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছালে বাড়ির ভেতরে আরও তিনটি মৃতদেহ দেখতে পান। এদের মধ্যে একজন ১২ বছর বয়সের কিশোর, ৪৪ বছর বয়সী এক নারী এবং ৩০ বছর বয়সী এক পুরুষ ছিলেন। ৬১ বছরের এক বৃদ্ধাকে জখম অবস্থায় উদ্ধার করে মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ছুরির কয়েকটি আঘাত রয়েছে।

পুলিশের ধারণা, নিহত চারজনকেই ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনাস্থল থেকে রান্নাঘরে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তের নাম কার্টনি গোর্ডন (৩৯)। আগেও পারিবারিক সহিংসতার অভিযোগে সে গ্রেফতার হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়