আবারো শক্তিশালী ভূমিকম্পে কাঁপল ফিলিপাইন

আগের সংবাদ

সুপ্রিম কোর্টে আইজি প্রিজন্স ও সুরক্ষা সচিব

পরের সংবাদ

আতলেতিকোকে হারিয়ে ৩ নম্বরে বার্সা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ৯:৫৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ৯:৫৮ পূর্বাহ্ণ
আতলেতিকোকে হারিয়ে ৩ নম্বরে বার্সা

আক্রমণ-পাল্টা আক্রমণে বেশিরভাগ সময়ই বল নিজেদের দখলে রেখেছে বার্সেলোনা। অবশেষে আতলেতিকো মাদ্রিদকে হারিয়ে লিগ টেবিলের ৩ নম্বরে উঠে এলো শাভি এর্নান্দেসের টিম। রবিবার রাতে লা লিগার ম্যাচে ১-০ গোলে জয় পায় বার্সা। একমাত্র জয়সূচক গোলটি করেছেন জোয়াও ফেলিক্স। এনিয়ে লিগে আতলেতিকোর বিপক্ষে টানা ৩ ম্যাচ জিতলো বার্সালোনা।

খেলার দ্বিতীয় মিনিটে প্রথম সুযোগ পেলেও স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কির ব্যর্থতায় গোল পায়নি বার্সা। তবে ২৮তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় শাভির শিষ্যরা। মাঝমাঠ থেকে কুন্দ পাস দেন রাফিনিয়াকে। সেখান থেকে ফেলিক্সকে। বক্সের বাইরে তাকে আটকানোর চেষ্টা করে ব্যর্থ হয় মোলিনার। ডি-বক্সে কোণা থেকে শটে গোল করেন ২৪ বছর বয়সী এ পর্তুগিজ ফরোয়ার্ড।

লা লিগায় বার্সেলোনার হয়ে ১২ ম্যাচে ফেলিক্সের দ্বিতীয় গোল এটি। দ্বিতীয়ার্ধেও আক্রমণের আধিপত্য ধরে রাখে বার্সেলোনা। ৫৮তম মিনিটে গোলের সুযোগ পেয়েও ব্যর্থ হয় রাফিনিয়া, বল গোল পোস্টে লাগে। ৮৬ মিনিটে আবার সুযোগ পায় লেভানদোভস্কি। ডি-বক্সে নেয়া এ পোলিশ তারকার শট গোলপোস্টের বাইরে দিয়ে যায়।

১৫ ম্যাচ খেলে ১০ জয় আর ৪ ড্রতে ৩৪ পয়েন্ট নিয়ে বার্সার এখন ৩ নম্বরে। ১ ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে ৪ নম্বরে নেমে গেল আতলেতিকো। বার্সার সমান ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট করে নিয়ে জিরোনা দুইয়ে এবং রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়