একতরফা নির্বাচনকে দেশের জনগণ না বলে দিয়েছে

আগের সংবাদ
গাজায় ২৪ ঘণ্টায় নিহত ছাড়িয়েছে ৭০০

গাজায় ২৪ ঘণ্টায় নিহত ছাড়িয়েছে ৭০০

পরের সংবাদ

মিরসরাইয়ে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ৫:৫৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ৫:৫৭ অপরাহ্ণ

পূর্বাঞ্চল রেলের চট্টগ্রামের মিরসরাইয়ে মালবাহী ট্রেনের একটি বগির সামনের চার চাকা লাইনচ্যুত হয়েছে। রবিবার (৩ ডিসেম্বর) দুপুর দেড়টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর পুরাতন রেল স্টেশন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মালবাহী ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

এসময় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। লাইচ্যুত হওয়া বগি এ রিপোর্ট লেখার সময় বিকাল ৫টা পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে চট্টগ্রামমুখী মালবাহী ট্রেনটি ওয়াহেদপুরের নিজামপুর এলাকায় আসলে হঠাৎ ট্রেনের একটি বগির চাকা রেললাইন থেকে সটকে পড়ে লাইনচ্যুত হয়ে যায়। তবে এত হতাহতের ঘটনা ঘটেনি।

সীতাকুণ্ড পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমজাদ হোসেন বলেন, মালবাহী রেলগাড়ীর ইঞ্জিনের সাত নম্বর বগির সামনের ৪টি চাকা লাইনচ্যুত হয়ে যায়। বর্তমানে ডাউনলাইনের সকল ট্রেন আপলাইনের মধ্য দিয়ে চলাচল করছে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। কুমিল্লা জেলার লাকসাম হতে রিলিপ ট্রেন আসলে মালবাহী রেলগাড়ীর চাকা উদ্বার কাজ শুরু হবে। ঢাকা থেকে ছেড়ে আসা কন্টেইনারবাহী বগিগুলো খালি ছিলো। দুর্ঘটনার পর রেলওয়ে কর্তৃপক্ষ বাকীবগিগুলো নিয়ে যায়।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে রেললাইনের সমস্যার কারণে মালবাহী ট্রেনের চাকা লাইনচ্যুত হয়েছে। তাবে এটি কোনো নাশকতামূলক কর্মকাণ্ড নয় বলে দাবি করেন তিনি।

এআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়