সব ধরনের নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণের নির্দেশ

আগের সংবাদ

পররাষ্ট্র মন্ত্রণালয়ের ব্রিফিংয়ে নির্বাচনী আচরণবিধি নিয়ে প্রশ্ন

পরের সংবাদ

তরুন শিল্পপতি পেলেন আরজেএফ’র সংবর্ধনা

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ৮:১০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ৮:১০ অপরাহ্ণ
তরুন শিল্পপতি পেলেন আরজেএফ’র সংবর্ধনা

তরুন শিল্পপতি তাজমিনউর রহমান তুহিনকে আরজেএফ’র (রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন) পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মফস্বল সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) কার্যনির্বাহী কমিটির পরিকল্পনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়াতে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী প্রেসক্লাব চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা স্বরূপ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয় তাকে। একইসঙ্গে অনুষ্ঠানে আরজেএফ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, মহাসচিব মো. সেকেন্দার আলম ও যুগ্ম মহাসচিব মিল্টন খানকেও সংবর্ধনা দেওয়া হয়। রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) কাশিয়ানী উপজেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে আরজেএফ’র কাশিয়ানী উপজেলা শাখার সভাপতি তাইজুল ইসলাম টিটনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শরাফত হোসেন লাভলু মৃধা, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু ও কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ প্রমুখ।

তাজমিনউর রহমান তুহিন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বিদ্যাধর গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম আলহাজ্ব আলী আহমেদ মৃধার (আলী মাস্টার) ছেলে। তিনি লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ও হযরত শাহ জালাল মৎস্য এন্ড ডেইরি ফার্মের সত্ত্বাধিকারী। এছাড়াও তিনি আলফাডাঙ্গা আদর্শ ডিগ্রি কলেজের দাতা সদস্য এবং আলফাডাঙ্গা প্রেসক্লাবের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়