‘একতরফা’ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন, জনগণের সাথে ঠাট্টা

আগের সংবাদ

ফরিদপুর-১ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

পরের সংবাদ

কুমিল্লা-১ আসনে ৬ জনের মনোনয়ন বাতিল

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ৮:৩২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ৮:৩২ অপরাহ্ণ
কুমিল্লা-১ আসনে ৬ জনের মনোনয়ন বাতিল

কুমিল্লা-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী ব্যারিস্টার নাইম হাসানসহ ছয়জনের মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রবিবার (৩ ডিসেম্বর) সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান। তিনি বলেন, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে ব্যারিস্টার নাইম হাসান যে সব ভোটারের নাম ও স্বাক্ষর দিয়েছেন সেগুলো যাচাই-বাছাই করে সঠিক তথ্য পাওয়া যায়নি।

এছাড়া ক্রুটিপূর্ণ তথ্য ও ঋণখেলাপির কারণে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ধীমন বড়ুয়া, ইসলামী ঐক্যজোটের মাওলানা নাসির উদ্দিন, তৃণমূল-বিএনপির মহসিন আলম ভূঁইয়া, বাংলাদেশ সুপ্রিম পার্টির জাহাঙ্গীর আলম সরকার ও স্বতন্ত্র প্রার্থী মো. ফারুক হোসেন আখন্দ এর মনোনয়ন বাতিল এবং বাংলাদেশ তরিকত ফেডারেশনের মাওলানা জাকির হোসেনের মনোনয়ন স্থগিত করেছেন রিটার্নিং কর্মকর্তা।

আওয়ামী লীগ মনোনীত ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, জাতীয় পার্টি থেকে আমির হোসেন ভূঁইয়া, জাকের পার্টি মাওলানা ওবায়দুল হক, তৃণমূল বিএনপির সুলতান জিসান আহমেদ, বাংলাদেশ সাংস্কৃতিক গণমুক্তি জোটের মোহাম্মদ জসিম উদ্দিন ভূইয়ার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়