জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী ভিসি সাদেকা হালিম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী ভিসি সাদেকা হালিম

আগের সংবাদ
ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ৪ ককটেল বিস্ফোরণ

ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ৪ ককটেল বিস্ফোরণ

পরের সংবাদ

শুটিংয়ে হঠাৎ অসুস্থ হয়ে জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ৩:৫৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ৩:৫৩ অপরাহ্ণ
শুটিংয়ে হঠাৎ অসুস্থ হয়ে জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু

শুটিংয়ে হঠাৎ অসুস্থ হয়ে পরেন মালয়েশিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী কুইনজী চেং। পরে হাসপাতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।

পরে জানা যায়, একটি প্রোজেক্টের শুটিংয়ের সময় ব্রেন অ্যানিউরিজমের শিকার হয়ে মারা যান তিনি। গত ২৮ নভেম্বর মৃত্যুর বিষয়টি তারকার সোশ্যাল মিডিয়া পেজে এক বিবৃতিতে জানানো হয়েছে।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্ট্রেইট টাইমস এক তথ্য মতে, মালয়েশিয়ান গার্ল গ্রুপ এম-গার্লসের সদস্য কুইনজী সেলাঙ্গরের দামানসারায় একটি প্রোজেক্টের শুটিংয়ের সময় মারা গেছেন।

দেশটির শিল্পী চাই জি গায়িকার মৃত্যুর সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি চায়না প্রেসকে বলেন, সোশ্যাল মিডিয়া চ্যানেল স্কোয়াড সেকাওয়ানের শুটিংয়ের সময় মৃত্যু হয়েছে কুইনজীর। আমরা সকাল ৮টার দিকে দামনসারা পৌঁছেছিলাম এবং সকালের নাশতা করে সাড়ে ৮টার দিকে শুটিং শুরু করি। তখন তাকে সুস্থ মনে হয়েছিল।

শিল্পী চাই বলেন, সকাল সাড়ে ১০টার দিকে দ্বিতীয় পর্বের শুটিংয়ের জন্য প্রস্তুতি নেয়া হচ্ছিল। তখন কুইনজী জানান যে মাথা ঘোরা এবং বমি বমি ভাব অনুভব করছেন। সে বমি করার পর সেটে উপস্থিত থাকা কর্মীরা একটি অ্যাম্বুলেন্স ডাকে। তখনও সচেতন ছিলেন কুইনজী। তখন তিনি মোবাইল ফোনে পাসকোডও দিয়েছিলেন, যাতে মেডিকেল রেকর্ডের জন্য তার প্রেমিকের সঙ্গে যোগাযোগ করা যায়।

কুইনজীর প্রাথমিক চিকিৎসার সময় সহকর্মীরা কাছেই ছিলেন। যখন তারকা জ্ঞান হারিয়ে ফেলেন, তখনও শ্বাস নিচ্ছিলেন। তবে তার হার্ট খুব দ্রুত স্পন্দিত হচ্ছিল। কিন্তু কিছুক্ষণ পরই তার হাত-পা ও ঠোঁট বেগুনি হয়ে যায়। অ্যাম্বুলেন্স পাঁচ মিনিটের মধ্যে হাসপাতালে পৌঁছালেও তাকে আর ফেরানো যায়নি। মারা যান কুইনজী।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়