আবারো সাংবাদিকের ওপর চড়াও বাঁশখালীর এমপি মোস্তাফিজ

আগের সংবাদ

ক্রীড়া উন্নয়নে সরকার ছাড়াও বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে

পরের সংবাদ

মা হলেন শুভশ্রী

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ৬:৫৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ৭:১৯ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে সংসার করছেন রাজ চক্রবর্তীর সঙ্গে। কিছুদিন আগেই বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনে জানান দেন তিনি মা হতে যাচ্ছেন।

অবশেষে তাদের ঘর আলোকিত করে দ্বিতীয় বারের মতো কন্যা সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তার স্বামী খুশির সংবাদটি ভক্তদের সঙ্গে শেয়ার করেন সামাজিক যোগাযাগমাধ্যমে।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন শুভশ্রী।

এক্স (আগে যা ছিল টুইটার) অ্যাকাউন্টে এক পোস্টে রাজ লেখেন, আমাদের ঘর ছোট্ট এক গুচ্ছ ভালোবাসার আগমন ঘটেছে। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য আশীর্বাদ ও ভালোবাসা চাই।

রাজের এমন পোষ্টই বলে দিচ্ছে তারা উভয়ই খুশি। তবে এখনও কন্যার ছবি প্রকাশ করেননি নির্মাতা। ধারণা করা হচ্ছে আপাতত সন্তানের মুখ দেখাবেন না তারা। হাসপাতাল সূত্রে জানা গেছে, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

২০২০ সালে লকডাউনের সময় জন্ম হয় শুভশ্রী-রাজের প্রথম সন্তান ইউভানের। দ্বিতীয় সন্তান নেয়ার পরিকল্পনা করতে বেশি সময় নেননি তারা। দুজনেই চেয়েছিলেন ইউভানের যেন একজন খেলার সঙ্গী আসে।

প্রসঙ্গত, বিষয়টি নিয়ে সেসময় ভারতীয় সংবাদমাধ্যমকে রাজ বলেছিলেন, সবটাই পরিকল্পিত। আমি-শুভ ঠিকই করেছিলাম ইউভানের তিন বছর হতেই ওর একজন খেলার সঙ্গী নিয়ে আসতে হবে। সেই মতোই সবটা হচ্ছে। যদি কেউ ভাবে আনপ্ল্যান্ড তা কিন্তু একেবারেই নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়