৩৩তম নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা ২৪-২৭ মে

৩৩তম নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা ২৪-২৭ মে

আগের সংবাদ

তারকাময় সংসদ নির্বাচনের শেষ সংযোজন 'ডলি সায়ন্তনী'

পরের সংবাদ

মাহিয়া মাহি স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়ন জমা দিলেন

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১০:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১০:১৭ অপরাহ্ণ
কার টানে সাত সাগর পেরোতে চান মাহিয়া মাহি

মাহিয়া মাহি স্বতন্ত্র প্রার্থী হতে রাজশাহী-১ আসনের জন্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকালে রাজশাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

মাহিয়া মাহি গণমাধ্যমকে বলেন, ‘আমি এলাকার মেয়ে, বর্তমান এমপি আমাকে চেনেন না, এটা আমার জন্য লজ্জার। আমাকে দেশের ৫০ পারসেন্ট মানুষ বোধহয় চেনে। আমি সংস্কৃতি কর্মী। তার (এমপির) এলাকার একটা মেয়ে সংস্কৃকিতে জড়িত, এটা জানার কথা ছিল। তিনি মনে হয় সংস্কৃতি মনা না।’

মাহিয়া মাহী স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়নপত্র কেনা প্রসঙ্গে এদিন দুপুরে মনোনয়নপত্র জমা দিতে এসে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী  তাকে  শক্তিশালী প্রার্থী বললেও তার কোনো সিনেমা দেখেননি বা তাকে চেনেন না বলে দাবি করেন।

মনোনয়ন জমা দিচ্ছেন মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

মাহিয়া মাহী গত ১৮ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করলেওদলীয় মনোনয়ন পাননি। পরে রাজশাহী-১ আসন থেকে মাহিয়া মাহী  স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন।

এর আগে ২০২২ সালে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। সেবার দলীয় মনোনয়ন দেয়া হয় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়