মার খেয়েও এবারের নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন নিলেন হিরো আলম

আগের সংবাদ
নেতৃত্বের অভিষেকেই শান্তর সেঞ্চুরি

দুইশ ছাড়িয়ে বাংলাদেশের লিড

পরের সংবাদ

বিচ্ছেদের ২ বছর পর আবারও একসঙ্গে আমির-কিরণ

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ৪:৩৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ৪:৩৮ অপরাহ্ণ
বিচ্ছেদের ২ বছর পর আবারও একসঙ্গে আমির-কিরণ

তাদের মধ্যে ছিলো প্রায় ২ যুগের প্রেম, একসাথে ১৬ বছরের দাম্পত্য জীবন। কিন্তু ২০২১ সালে হঠাৎই দাম্পত্যের সম্পর্কের ইতি টানেন আমির খান ও কিরণ রাও। কিন্তু এবার কানাঘুষা চলছে আবারও এক ছাদের তলায় ফিরছেন তাঁরা।

আমির খান বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে একজন, কিরণ রাও স্বনামধন্য প্রযোজক ও নির্মাতা। দুজনে ‘লগান’ সিনেমায় কাজ করতে গিয়ে একে অন্যের প্রেমে পড়েন। কিরণের প্রেমে পড়ার কারনেই প্রথম বিয়ে ভেঙে যায় আমিরের। প্রথম স্ত্রী রীনা দত্তের সাথে বিচ্ছেদের কয়েক বছর পর ২০০৫ সালে কিরণ রাওয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আমির। ১৬ বছর সংসার করার পর ২০২১ সালে বিচ্ছেদের ঘোষণা দেন আমির ও কিরণ। বিচ্ছেদের পরও তাদের মধ্যে ছিলো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এবার শোনা যাচ্ছে ফের এক ছাদের তলায় আসতে চলেছেন তাঁরা।

করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের জন্য ফের হাত মিলিয়েছেন আমির ও কিরণ। করণের টক শোতে আগেও একসাথে এসেছেন তাঁরা। এ নিয়ে দ্বিতীয়বারের মত ‘কফি উইথ করণ’-এ দেখা যাবে তাঁদের। জানা গেছে, ইতোমধ্যেই ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের শুটিং সেরে ফেলেছেন তাঁরা। তাঁদের পর্ব প্রচারের মাধ্যমেই শেষ হতে চলেছে ‘কফি উইথ করণ’ এর অষ্টম সিজনের। সাধারণভাবে সিজনের সবচেয়ে আকর্ষণীয় পর্বকেই শেষ পর্বের জন্য রাখেন করন। সে ক্ষেত্রে আমির ও কিরণ রাওয়ের পর্ব বেশ জমজমাট হতে চলেছে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়