৩০০ আসনে ২৭৪১ জনের মনোনয়ন ফরম দাখিল

আগের সংবাদ

ওরা দেখি ভাইরাল আইটেম খুঁজছে!

পরের সংবাদ

ডিআরইউর সভাপতি শুকুর আলী, সম্পাদক মহিউদ্দিন

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১১:৩৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১১:৩৭ অপরাহ্ণ

পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক হয়েছেন মহিউদ্দিন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল ফল ঘোষণা করেন। এ সময় সব নির্বাচন কমিশনার উপস্থিত ছিলেন।

সৈয়দ শুকুর আলী শুভ ৫৮২ ভোট পেয়ে ডিআরইউর সভাপতি হয়েছেন। এ পদে প্রতিদ্বন্দ্বিতা করা কবির আহমেদ খান ৩৫৭, সাখাওয়াত হোসেন বাদশা ৪২৯ ও জহিরুল হক রানা ১২ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে মহিউদ্দিন ৬০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ পদে মাইনুল হাসান সোহেল ৪৭১ ও আব্দুল্লাহ আল কাফি ৩০৭ ভোট পেয়েছেন।

সহসভাপতি পদে শফিকুল ইসলাম শামীম ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিজান রহমান ৭৫৭ পেয়ে বিজয়ী হয়েছেন।

এ ছাড়া অর্থ সম্পাদক পদে জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক পদে খালিদ সাইফুল্লাহ এ ছাড়া দফতর সম্পাদক পদে জয়ী হয়েছেন রফিক রাফি।

নারী বিষয়ক সম্পাদক পদে মাহমুদা ডলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুশান্ত কুমার সাহা, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে রাশিম মোল্লা, ক্রীড়া সম্পাদক পদে মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ, কল্যাণ সম্পাদক পদে তানভীর আহমেদ নির্বাচিত হয়েছেন। কোনও প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন।

কার্যনির্বাহী সদস্যের সাতটি পদে নির্বাচিত হয়েছেন—দেলোয়ার হোসেন মহিন, ফারহানা ইয়াছমিন জুঁথী, হাবিবুর রহমান, শরীফুল ইসলাম, মুহিববুল্লাহ মুহিব, রফিক মৃধা ও সাঈদ শিপন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়