ফোর্বসের ‘অনূর্ধ্ব ৩০’ তালিকায় বাংলাদেশের সাকিব

আগের সংবাদ
ক্যাটরিনার মারামারি দেখে ভয়ে আছেন ভিকি

ক্যাটরিনার মারামারি দেখে ভয়ে আছেন ভিকি

পরের সংবাদ

সেলফি পরিবহনের চাপায় নারী পুলিশ নিহত, চালক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ১:১৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ১:১৩ অপরাহ্ণ

বেপরোয়া সেলফি পরিবহনের চাপায় পুলিশের নারী কনস্টেবল নিহতের ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেপ্তারকৃতের নাম- কামরুল ইসলাম। নওগাঁর মহাদেবপুর থানার পুকুর চান্দাশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ২৩ নভেম্বর সন্ধ্যায় ঢাকার সাভার থানাধীন হেমায়েতপুর এলাকায় সেলফি পরিবহনের একটি বেপরোয়া বাস মোটরসাইকেলে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। এতে নিহতের স্বামীও গুরুতর আহত হন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে সংস্থাটির প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পিবিআই ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. কুদরত-ই-খুদা এ তথ্য জানান। তিনি বলেন, নিহত কনস্টেবল আফসানা আক্তার রাজধানীর উত্তরা ১১ নম্বরে এপিবিএনে কর্মরত ছিলেন। ডিউটি শেষে উত্তরা থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বোনের বাসায় যাওয়ার উদ্দেশে রওনা দেন পুলিশ সদস্য আফসানা আক্তার। পথে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় সেলফি পরিবহনের একটি দ্রুতগতির বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এসময় ওই পুলিশ সদস্য সড়কে ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পুলিশ সুপার কুদরত বলেন, এ ঘটনায় তার স্বামীও আহত হয়েছেন। এই ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি সাভার হাইওয়ে থানা পুলিশ তদন্ত করে। পাশাপাশি পিবিআই ছাঁয়া তদন্ত শুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাস চালক কামরুলকে মহাদেবপুর থানার হাজরা পুকুর চান্দাশ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, ঘটনার পরপর বাসচালক কামরুল একটি পিকআপে করে পালিয়ে যান। তাকে গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান চালালেও বগুড়ায় গিয়ে তিনি সটকে পড়েন। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চান্দাশ এলাকার একটা বাড়ির মাটির ঘরের একটি ঘর থেকে গ্রেপ্তার করা হয়। পিবিআই পুলিশ সুপার বলেন, পুলিশ সদস্য আফসানা আক্তার নিহতের ঘটনায় অভিযুক্ত পলাতক বাসচালক কামরুল ইসলামকে গ্রেপ্তার করে সাভার হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত আফসানা বরিশাল জেলার আব্দুল করিমের মেয়ে।

এআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়