সিংগাইরে ডাকাতির মালামাল ও অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেপ্তার

সিংগাইরে ডাকাতির মালামাল ও অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেপ্তার

আগের সংবাদ
একতরফা নির্বাচন বাতিল না হলে গণজাগরণ গণঅভ্যুত্থানে পরিণত হবে

একতরফা নির্বাচন বাতিল না হলে গণজাগরণ গণঅভ্যুত্থানে পরিণত হবে

পরের সংবাদ

ঢাকা নয়, বরিশাল-৩ থেকে মনোনয়ন কিনলেন মেনন

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ৫:৪৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:৪২ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার লক্ষ্যে বরিশাল-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। তাঁর পক্ষে মনোনয়নপত্রটি সংগ্রহ করেছেন বাবুগঞ্জ উপজেলা ওর্য়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক মো. শাহিন হোসেন। ঢাকা-৮ আসনের বর্তমান সংসদ সদস্য ও ১৪ দলীয় জোটের গুরুত্বপূর্ণ নেতা তিনি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তার বাবুগঞ্জের কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

তাঁর আসনে (ঢাকা-৮) এবার দলীয় প্রার্থী হিসেবে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।

মো. শাহিন হোসেন জানান, আজ বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা শাকিলা রহমানের কাছ থেকে তিনি ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র জমা দেয়া হবে।

তবে এ আসনে এরই মধ্যে ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক টিপু সুলতান দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এবং জমাও দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়