মনোনয়ন ফরম জমা দিলেন সাঈদ খোকন

আগের সংবাদ

বিশ্বকাপে ব্যর্থতার কারণ খুঁজতে বিসিবির তদন্ত কমিটি গঠন

পরের সংবাদ

উইলিয়ামসনের ব্যাটিংয়ে এগিয়ে যাচ্ছে নিউজিল্যান্ড

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ১:৫৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ১:৫৬ অপরাহ্ণ
উইলিয়ামসনের ব্যাটিংয়ে এগিয়ে যাচ্ছে নিউজিল্যান্ড

প্রথম বলেই উইকেট তুলে নিয়ে দুর্দান্ত পারফর্মেন্সে দ্বিতীয় দিনের খেলা শুরু করে নিউজিল্যান্ড। বাংলাদেশকে ৩১০ রানে অলআউট করার পর নিজেদের প্রথম ইনিংসে ওপেন করেন ডেভন কনওয়ে ও টম ল্যাথাম। ভালোই শুরু করছিল এই দুই ব্যাটার। তাইজুল-মিরাজের ঘূর্ণিতে সেটি বেশিক্ষণ ধরে রাখতে পারেননি তারা। দলীয় ৩৬ রানের মাথায় ল্যাথাম ও ৪৪ রানের মাথায় আউট হয়ে যান কনওয়ে।

এরপর দলের হাল ধরে সামনে এগুতে থাকেন টপঅর্ডার ব্যাটার কেন উইলিয়ামসন। হেনরি নিকোলসের সঙ্গে জুটি করে দলীয় ৭৪ রান নিয়ে মধ্যাহ্নভোজে যান কেন।

মধ্যাহ্নভোজের পর ব্যাট করতে আসার পর নিজের নামের পাশে বেশি রান জমা করতে পারলেন না নিকোলস। ৪২ বলে ১৯ রান করে শরিফুলের বলে উইকেটরক্ষক নুরুল হাসানের হাতে ক্যাচ হন তিনি। তার আগে উইলিয়ামসনের সঙ্গে ৫৪ রানের জুটি করেছিলেন নিকোলস।

তবে দলের হাল এখন পর্যন্ত ধরে রেখেছেন উইলিয়ামসন। ফিফটি করে ফেলেছেন তিনি। ডানহাতি এই ব্যাটারের ব্যাটে চড়ে বড় সংগ্রহের পথে এগুচ্ছে নিউজিল্যান্ড।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়