মিধিলির পথেই উপকূলে আঘাত করতে পারে আরেক ঘূর্ণিঝড়

মিধিলির পথেই উপকূলে আঘাত করতে পারে আরেক ঘূর্ণিঝড়

আগের সংবাদ
হামাস-ইসরায়েলর যুদ্ধবিরতির মেয়াদ বাড়ল

হামাস-ইসরায়েলর যুদ্ধবিরতির মেয়াদ বাড়ল

পরের সংবাদ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ , ৯:২৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২৩ , ৯:৩১ পূর্বাহ্ণ
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

বিশ্বকাপ ব্যর্থতার পর আবার মাঠে ফিরছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এই ম্যাচ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্রে প্রবেশ করলো বাংলাদেশ।

বাংরাদেশ সময় সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।এই ম্যাচে নতুন এক ক্রিকেটারের অভিষেকও দেখছে বাংলাদেশ।

সিনিয়র ক্রিকেটারদের অনুপস্থিতিতে এই টেস্টে জায়গা পাচ্ছেন শাহাদাৎ হোসেন দিপু। দলে ওপেনার হিসেবে আছেন মাহমুদুল হাসান জয় এবং জাকির হোসেন। আর লিটন দাসের স্থলে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান।

এই টেস্টে বাংলাদেশ একাদশ সাজিয়েছে একজন পেসার নিয়ে। শরীফুল ইসলামের পাশাপাশি বোলিং বিভাগ সামাল দিবেন তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ এবং নাঈম হাসান।

বাংলাদেশ স্কোয়াড
মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান ও শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ড স্কোয়াড
টম ল্যাথাম, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন, হেনরি নিকোলস, ড্যারেল মিচেল, টম ব্লান্ডেল, গ্লেন ফিলিপস, কাইল জেমিসন, ইস সোধি, টিম সাউদি ও আইজাজ প্যাটেল।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়