মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি আজ

মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি আজ

আগের সংবাদ
ইউক্রেনে আরও ৩ হাজার চেচেন সেনা পাঠানোর ঘোষণা

ইউক্রেনে আরও ৩ হাজার চেচেন সেনা পাঠানোর ঘোষণা

পরের সংবাদ

চলন্ত ট্রেনে এক নারীর সন্তান প্রসব (ভিডিও)

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ , ১০:০৩ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২৩ , ১২:১৮ অপরাহ্ণ

ঢাকা থেকে ছেরে আসা লালমনিরহাট এক্সপ্রেসে এক নারীর সন্তান প্রসব হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাট এক্সপ্রেসে ১ম শ্রেনীতে অবস্থান কালে টাঙ্গাইল স্টেশন পার হলে এ ঘটনাটি ঘটে।

নবজাতকের বাবা আনারুল ইসলাম এর সঙ্গে আলোচনা কালে জানা গেছে তিনি পেশায় একজন রড মিস্ত্রী, ঢাকায় কাজ করেন। তার স্ত্রী মনোয়ারা বেগম সহ গ্রামের বাড়ী গাইবান্দা ফেরার পথে টাঙ্গাইল স্টেশন পার হলে স্ত্রী মনোয়ারা বেগমের প্রসব বেদনা শুরু হয়।এক পর্যায়ে পাশের যাত্রীদের সহায়তা ও পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর ৪২বি,সি এস এর ডাক্তার এর নিখূত সেবায় কোনও সমস্য ছাড়াই একটি সুন্দর নবজাতকের জন্মদেন মা মনোয়ারা।

নবজাতক শিশুর জন্মদাতা মা লালমনিরহাট জেলার সদরের সাজাহান কলোনির মৃত বদিউজ্জামানের মেয়ে। তাকে সন্তান প্রসবের পরে ট্রেনের কর্মরত পুলিশ ও সেবা দানকারীদের সহায়তায় উল্লাপড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় যাত্রী ও উপস্থিত ডাক্তার এর সঙ্গে আলোচনা হলে তিনি ভোরের কাগজকে বলেন এটি আমার জীবনের একটি নজীর সৃষ্টিকারী ঘটনা, আমি এ কাজটি করতে পেরেছি বলে মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করছি। সকলের দোয়ায় মা ও শিশু দু”জনেই ভালো আছেন।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়