চট্টগ্রামে সমুদ্রতীরে অভিনব প্রতিবাদ

আগের সংবাদ

মানুষের অন্ত্রে জীবন্ত মাছি!

পরের সংবাদ

গায়কোয়াড়ের সেঞ্চুরিতে ভারতের বিশাল সংগ্রহ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ , ৯:৩৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২৩ , ৯:৩৪ অপরাহ্ণ

পাঁচ সিরিজের ২-০ তে এগিয়ে থাকার পর আজ (২৮ নভেম্বর) তৃতীয় ম্যাচেও অজিদের বিপক্ষে ২২২ রানের বিশাল সংগ্রহ গড়ে ভারত। দলের হয়ে ৫৭ বলে ১২৩ রান করে অপরাজিত থাকেন ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। অজিদের হয়ে একটি করে উইকেট নেন রিচার্ডসন, বেহরেনড্রফ এবং হার্ডি। জয়ের জন্য অজিদের প্রয়োজন ২২৩ রান। এই ম্যাচ জিতলে সিরিজ জয় নিশ্চিত হবে ম্যান ইন ব্লুদের। কারণ আগের দুই ম্যাচে জিতেছে সূর্যকুমাররা। অন্য দিকে অস্ট্রেলিয়া জিতলে সিরিজে ফিরবে তারা।

টসে হেরে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই সাজঘরে ফেরেন ওপেনার জশপাল। তার ব্যাট থেকে আসে ৬ রান। পাঁচ বল খেলে রানের খাতা না খুলতেই আউট হন ইশান। অধিনায়ক সূর্যকুমার করেন ২৯ বলে ৩৯ রান। শেষ দিকে ঋতুরাজ গায়কোয়াড়ের ঝড়ো ইনিংসের উপর ভর করেই এই বিশাল সংগ্রহ পায় ভারত। এটি তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। তাকে সঙ্গ দেন ২৪ বলে ৩১ রান করা তিলক বার্মা। তাদের তাদের অপরাজিত ১৪২ রানের জুটির উপর ভর করেই এই সংগ্রহ পায় ভারত।

এআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়