সমঝোতা হলে কিছু আসন জোটকে ছেড়ে দেয়া হবে

সমঝোতা হলে কিছু আসন জোটকে ছেড়ে দেয়া হবে

আগের সংবাদ
অর্থপাচারের মামলায় এনু-রুপনের ৭ বছরের কারাদণ্ড

অর্থপাচারের মামলায় এনু-রুপনের ৭ বছরের কারাদণ্ড

পরের সংবাদ

একমাস পর প্রকাশ্যে এলেন নজরুল ইসলাম খান

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ , ২:০৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২৩ , ২:০৩ অপরাহ্ণ
একমাস পর প্রকাশ্যে এলেন নজরুল ইসলাম খান

গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। সহিংসতা ছড়ায় ফকিরাপুল, বিজয়নগর, কাকরাইল, পল্টন, মতিঝিলসহ আশপাশের এলাকায়। প্রধান বিচারপতির বাসভবনে হামলা এবং এক পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। পণ্ড হয় বিএনপির ডাকা মহাসমাবেশ।

এর পর থেকেই একের পর এক মামলায় গ্রেপ্তার হতে থাকেন ফখরুল, আব্বাসসহ বিএনপির জ্যৈষ্ঠ নেতারা, আত্মগোপনে চলে যান অনেকে। গত ২৮ অক্টোবরের পর থেকে আড়ালেই ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এক মাস পর তিনি প্রকাশ্যে এসেছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি উপস্থিত হন।

‘বিদ্যমান সংকটময় পরিস্থিতিতে রাজনৈতিক দল, শিক্ষাবিদ, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী প্রতিনিধিদের সঙ্গে জাতীয় সংলাপ’ শীর্ষক অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম।

এ ছাড়া উপস্থিত আছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হয়দার, গণফোরাম নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট কায়সার কামাল, গণ অধিকার পরিষদ (রেজা কিবরিয়া) মিয়া মশিউজ্জামান, গণ অধিকার পরিষদের সভাপতি নূরুল হক নূর, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার, এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি, জাগপার সহসভাপতি রাশেদ প্রধান এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. আবদুল লতিফ মাসুম।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়