আ. লীগের মনোনয়ন ঘোষণার পর ফেসবুকে তারানা হালিমের স্ট্যাটাস

আগের সংবাদ

বিয়ে না করেই মা হতে চান সামান্থা!

পরের সংবাদ

বিপিএল দিয়ে ফিরছেন তামিম

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩ , ৫:৪৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২৩ , ৫:৪৪ অপরাহ্ণ
বিপিএল দিয়ে ফিরছেন তামিম

ক্রিকেটের বাইরে থাকা তামিম ইকবাল আগামী বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সামনের আসর দিয়ে মাঠে ফেরার ঘোষণা দিয়েছেন।

সোমবার (২৭ নভেম্বর) বনানীতে এক সংবাদ সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানান তিনি। এছাড়া আন্তর্জাতিক ক্যারিয়ারের বিষয়ে আগামী জানুয়ারির পরে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন দেশসেরা ওপেনার খ্যাত তামিম।

তামিম বলেন, ‘বিশ্বকাপের পর আমার আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যতটা কী হবে সেটার একটা পরিষ্কার সিদ্ধান্তে আসা দরকার ছিল। এসব নিয়ে পাপন ভাইয়ের (বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন) সঙ্গে খোলামেলা কথা-বার্তা হয়েছে। উনারও (পাপন) অনেক কিছু শেয়ার করার ছিল। আমি তাদের বলেছি, কী করতে চাই, না চাই। তারপরে উনি বললেন, যেহেতু সামনে নির্বাচন, জানুয়ারি পর্যন্ত উনার অনেক ব্যস্ততা আছে। জানুয়ারি পর্যন্ত আমাকে বলেছেন একটু থামতে। আমি হয়তো বিপিএল দিয়ে ক্রিকেট শুরু করবো। এরপর ধারণা পাবেন কি করব না করব।’

তামিম জানিয়েছেন, তিনি তার আন্তর্জাতিক ক্যারিয়ারের বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। বোর্ড সভাপতি অপেক্ষা করতে বলায় তিনি তাদের চাওয়াকে সম্মান জানিয়ে সিদ্ধান্ত জানাতে অপেক্ষা করবেন। জাতীয় নির্বাচন এবং বিপিএলের পরে সিদ্ধান্ত জানাবেন তিনি।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়