বাসায় গেলেন আরশি, নোবেলকে নেয়া হলো রিহ্যাবে

আগের সংবাদ

উৎসবমুখর পরিবেশে ভোট দেবে জনগণ

পরের সংবাদ

প্রশংসায় ভাসছেন ফিলিস্তিনের পক্ষে বলা সেই হলিউড অভিনেত্রী

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ , ১:০০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২৩ , ১:০০ অপরাহ্ণ

গাজায় ইজরায়েলের বর্বরতার নিন্দা জানিয়ে ‘স্ক্রিম ৭’ থেকে বাদ পড়েছেন হলিউড অভিনেত্রী মেলিসা ব্যারেরা (৩৩)।

নিরীহ ফিলিস্তিনিদের পক্ষে কথা বলার সাহস দেখানো মানবতাবাদী খ্যাতনামা ওই অভিনেত্রী এখন প্রশংসায় ভাসছেন। খবর আনাদোলুর।

তার পক্ষে দাঁড়িয়েছেন অনেক বিশ্ব নেতা ও শ্রেণি-পেশার মানুষ।এদের মধ্যে একজন হচ্ছেন- ইউরোপীয় পার্লামেন্টের সদস্য ও আয়ারল্যান্ডের এমপি মাইক ওয়ালেস।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে দেয়া পোস্টে তিনি বলেছেন, নির্যাতিত ফিলিস্তিনিদের পক্ষে কথা বলায় ‘স্ক্রিম ৭’ থেকে বাদ পড়েছেন হলিউড অভিনেত্রী মেলিসা ব্যারেরা, আমরা তার সাহসী বক্তব্যকে সাধুবাদ জানাই।# ফিলিস্তিন।

এছাড়াও এ অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন প্রখ্যাত চলচ্চিত্র সমালোচক জো রোজ ব্রায়ান্ট। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে দেয়া পোস্টে তিনি বলেছেন, মেলিসা ব্যারেরা কখনো চুপ থাকেন না, আমরাও চুপ থাকব না। তার এ বক্তব্যের পর ফিলিস্তিনি একটি পাতাকার ইমোজিও পোষ্ট করেছেন।

মার্কিন টিভি সিরিজ স্ট্রেনজার থিংস এর তারকা ভ্যান ডিয়েনও পাশে দাঁড়িয়েছেন মেলিসা ব্যারেরার। তিনি এক পোস্টে লিখেছেন, তাহলে আমরা এখন থেকে স্পাইগ্লাস ফিল্ম ( ‘স্ক্রিম ৭’ এর নির্মতা প্রতিষ্ঠান ) বয়কট করব, ইয়ে…। এটা লিখে পরে আবার তার এ পোস্ট মুছে ফেলেন তিনি।

উল্লেখ্য, গত মাসে গাজায় ইসরায়েলি বর্বরতা বন্ধে যে সব হলিউড তারকারা মার্কিন পার্লামেন্টে খোলাচিঠি দিয়ে ছিলেন, তাদের মধ্যে অন্যতম ছিলেন মেলিসা ব্যারেরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়