নির্বাচনে যাবে না স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদ

আগের সংবাদ
আরও দুই নেতাকে বহিষ্কার করল বিএনপি

আরো দুই নেতাকে বহিষ্কার করল বিএনপি

পরের সংবাদ

দুবাই না নিয়ে যাওয়ায় ঘুষি মেরে স্বামীকে হত্যা!

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ , ১:৩৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২৩ , ১:৩৫ অপরাহ্ণ
দুবাই না নিয়ে যাওয়ায় ঘুষি মেরে স্বামীকে হত্যা!

স্ত্রী চেয়েছিলেন জন্মদিন উদযাপনে স্বামী তাকে নিয়ে যাবে দুবাই ভ্রমণে। স্ত্রীর এমন বাসনা পূরণে সায় দেননি স্বামী। এতেই ঘটলো বিপত্তি…স্ত্রী স্বামীর নাক বরাবর মারলো সজোরে এক ঘুষি। এতে প্রচণ্ড রক্তক্ষরণে মারা যান ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৪ নভেম্বর) ভারতে পুনের ওয়ানাভদি এলাকার। স্থানীয় পুলিশ বলেছে, ওয়ানাভদির আবাসিক এলাকায় একটি ফ্ল্যাটে থাকতেন ওই দম্পতি। খবর এনডিটিভির।

নিহত নিখিল খান্না (৩৬) ছিলেন নির্মাণ ব্যবসায়ী। তার স্ত্রীর নাম রেনুকা (৩৮)। ওই ঘটনার পরই রেণুকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছয় বছর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা।

পুনের ওয়ানাভদি থানার এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানান, আমরা প্রাথমিক তদন্তে জেনেছি, রেণুকার ইচ্ছে ছিল তার জন্মদিনে নিখিল যেন তাকে দুবাই নিয়ে যান। নিখিল তাতে রাজি না হওয়ায় দুজনের মধ্যে ঝগড়া বেঁধে যায়। কথা কাটাকাটির এক পর্যায়ে নিখিলের নাকে ঘুষি মেরে বসেন রেণুকা।”

পুলিশ বলছে, রেণুকা স্বামীর নাকে এতটাই জোরে ঘুষি মেরেছিলেন যে, ওই আঘাতে নিখিলের নাক ও কয়েকটি দাঁতও ভেঙে যায়।

“প্রচণ্ড রক্তক্ষরণে নিখিল জ্ঞান হারিয়ে ফেলেন” বলেন পুলিশ কর্মকর্তা।

এই দম্পতির মধ্যে আগেও নানা কারণে ঝগড়া-বিবাদ লাগত বলে জেনেছে পুলিশ। যেমন বিবাহ বার্ষিকীতেও স্বামীর কাছ থেকে উপহার না পাওয়ায় বিরক্ত হয়েছিলেন রেণুকা। এছাড়া রেণুকা তার এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে এর আগে দিল্লি যেতে চেয়েছিলেন। কিন্তু সে সময়েও নিখিল তাতে রাজি হননি। পুলিশ রেণুকার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়