মিরসরাইয়ে লরিচাপায় ৩ শ্রমিক নিহত

মিরসরাইয়ে লরিচাপায় ৩ শ্রমিক নিহত

আগের সংবাদ

ভিকির সঙ্গে বিয়ে ভাঙতে চেয়েছিলেন ক্যাটরিনা!

পরের সংবাদ

ঢাবির কোয়ার্টারে মিমের ‘আত্মহত্যা’

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ , ১১:৩৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২৩ , ১১:৪১ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিচার্স কোয়ার্টারের একটি বাসা থেকে ফাতেমা মিম (১৫) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় ফাতেমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। গৃহকর্ত্রীর দাবি, একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। সেই সম্পর্কের অবনতির কারণে হয়তো সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতকে নিয়ে আসা গৃহকর্ত্রী চিকিৎসক ইসরাত জাহান জানান, আমি সকালে ঘুম থেকে উঠে মেয়ের জন্য দুধ গরম করার জন্য ফাতেমা মিমের রুমে দরজায় ডাকাডাকি করি। পরে রুমের ভিতরে গিয়ে দেখি দুইটা ওড়না একসঙ্গে করে গলায় ফাঁস দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে রয়েছে। পরে শাহবাগ থানায় খবর দিলে পুলিশের সহযোগিতায় ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ফাতেমা মিম ময়মনসিংহ জেলার আকরাম আলী কন্যা সন্তান। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইশা খান রোডের ২৮/২ নম্বর বাসায় কাজের মেয়ে হিসেবে থাকতেন। তবে তার বাবা-মা দুজনই আলাদা থাকেন। প্রায় দেড় বছর যাবৎ তার বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল ফাতেমা। একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। তার সঙ্গে নিয়মিত কথা বলতো এবং মাঝেমধ্যেই ছেলেটি তাদের বাসার সামনে এসে দাঁড়িয়ে থাকতো বলে জানান গৃহকর্ত্রী ডা. ইসরাত জাহান।

এ বিষয়ে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ জানান, প্রাথমিকভাবে জানা গেছে কোনো একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবনতির কারণে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার বাবা-মায়ের সাথেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়