স্ত্রীকে নিয়ে যেখানে গেলেন পিটার হাস

আগের সংবাদ

নির্বাচন নিয়ে বিদেশী রাষ্টদূতদের অবাঞ্চিত বাড়াবাড়ি শিষ্টাচার বর্হিভূত

পরের সংবাদ

বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড দমনে অতন্ত্র প্রহরী মাইনুল হোসেন খান নিখিল

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩ , ৫:৩১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৬, ২০২৩ , ৫:৩১ অপরাহ্ণ

বিএনপি -জামায়াতের ডাকা অবৈধ অবরোধ এবং তাদের সন্ত্রাসী কর্মসূচির সন্ত্রাসী কর্মকাণ্ড দমনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড দমনে অতন্ত্র প্রহরীর মতো কাজ করছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

রাজধানীর মিরপুর, গাবতলীতে হাজারো নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতের ডাকা সন্ত্রাসী কর্মসূচি দমন করতে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত অবস্থান করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) এ প্রসঙ্গে মাইনুল হাসান নিখিল বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী যুবলীগ আমাদের হাজারো নেতাকর্মীকে সঙ্গে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সকাল থেকে রাত অবধি রাজপথে থাকি। জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে আমরা কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াত একটা সন্ত্রাসী দল, তাদের এই সন্ত্রাসী কর্মসূচি এবং সন্ত্রাসী কর্মকান্ড দমনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ অতন্ত্র প্রহরীর ন্যায় কাজ করছে।

বিএনপি-জামায়াত অবরোধের ডাক দিয়ে মাঠে নেই উল্লেখ করে তিনি বলেন, তারা চোরের মতো সাধারণ মানুষের ওপর হামলা করছে। গাড়িতে আগুন দিচ্ছে। বিভিন্নভাবে তারা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। আমরা যুবলীগ তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করতে সর্বদা মাঠে আছি। আমরা জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রেখে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা আরো বেগবান করতে আমরা আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করে যাচ্ছি।

রাজধানীর গাবতলীতে মাইনুল হোসেন খান নিখিল এর সাথে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর , বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিখা রানী চক্রবর্তী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানা ইতি, ১২নং ওয়ার্ড কাউন্সিলর, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মুরাদ হোসেন, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপন শিকদার, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি সামছুল হক, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মুজিব সারোয়ার মাসুম, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আবু তাহের।

এছড়া ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর সহ সভাপতি হাজী জলিলুর রহমান, ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর প্রচার সম্পাদক রাকিব হোসেন মিরন, ০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইফতেখার আলম , মিরপুর থানা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এজাজ আহমেদ স্বপনসহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়