জামায়াত সমাবেশ

মঞ্চ তৈরি করছে জামায়াত

আগের সংবাদ
মিশরের দুই শহরে ড্রোন হামলা

মিশরের দুই শহরে ড্রোন হামলা

পরের সংবাদ

জনগণের জন্য ঈমানী দায়িত্ব পালন করছি: নিক্সন চৌধুরী

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩ , ১:২৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২৩ , ১:২৮ অপরাহ্ণ

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, গত ১০ বছর এই আসনের জনগণের জন্য ঈমানী দায়িত্ব পালন করেছি।এলাকার উন্নয়ন ও জনগণকে মূল্যায়ন করেছি।

তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী কাজী জাফর উল্লাহ্‌, তার স্ত্রী ও চাচা এই এলাকায় ৩৫ বছর এমপি মন্ত্রী হয়েছেন। তারা কয়টি সড়ক-সেতু নির্মাণ করে গেছেন?

তিনি কাজী জাফর উল্লাহকে হিরো আলমের সঙ্গে তুলনা করে বলেন, আপনি হিরো আলমের মত আবলতাবল বলে জনগণকে বিভ্রান্ত করছেন।

নিক্সন চৌধুরী আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকামার্কা চাইব, যদি আমাকে এই আসনে নৌকামার্কা না দেয়া হয় তবে তিন উপজেলার জনগণ যে সিদ্ধান্ত দেয় তা আমি মাথা পেতে নেব। তিনি আরও বলেন, জননেত্রী ও দেশ উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আকুল আবেদন- ফরিদপুর ৪ আসনের মনোনয়ন আপনার একক সিদ্ধান্তে দিবেন বলে আমি অনুরোধ রাখছি।

তিনি শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজারচর ওয়াজ হাওলাদার ডাঙ্গী সরকারি প্রাইমারি বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মো. ফিরোজ হাওলাদারের সভাপতিত্বে উঠান বৈঠকে বিভিন্ন নেতাকর্মী বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, যুবলীগ নেতা ও সদরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক এডভোকেট সায়েদীদ গামাল লিপু,ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, জেলা পরিষদ মহিলা সদস্য কোহিনুর বেগম, সদস্য এখলাস উদ্দীন ফকির, সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুলসহ নিক্সন সমর্থক নেতাকর্মীরা।

এআই/এমএসএস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়