ইসরায়েলের হামলায় বাস্তুচ্যুত ৪ লাখ ফিলিস্তিনি

ইসরাইলের হামলায় বাস্তুচ্যুত ৪ লাখ ফিলিস্তিনি

আগের সংবাদ

গাজায় ৭২৪ শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ২২১৫

পরের সংবাদ

বিএনপির উদ্দেশে প্রশ্ন প্রধানমন্ত্রীর

ছেলে কেন মাকে দেখতে আসে না

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ , ৫:৩০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২৩ , ৫:৩৭ অপরাহ্ণ
ছেলে কেন মাকে দেখতে আসে না

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্ন, ছেলে (তারেক রহমান) কেন মাকে (খালেদা জিয়া) দেখতে আসে না?

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর কাওলা এলাকায় সিভিল এভিয়েশন মাঠে আওয়ামী লীগের জনসভায় তিনি এ প্রশ্ন তোলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার (তারেক রহমান) মা এত অসুস্থ, বিএনপি নেতারা অনশন করে। আমার প্রশ্ন বিএনপি নেতাদের কাছে, ছেলে কেন মাকে দেখতে আসে না। এটা কেমন ছেলে। আপনারা অনশন করেন, ছেলে মাকে দেখতে আসে না। মা এত অসুস্থ মরে মরে। তিনি নাকি যখন তখন মরে যাবেন। বয়সও হয়েছে। অসুস্থও বটে। তারপরেও মাকে দেখতে আসে না কেন। আমি তো বলবো মাকে দেখতে আসুক।

এর আগে সমাবেশে যোগ দেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উৎসবের আমেজ বইছে নেতাকর্মীদের মধ্যে। এরই মধ্যে প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে জনসভাস্থলে উপস্থিত হয়েছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন আসনে মনোনয়নপ্রত্যাশী নেতারা তাদের কর্মীদের নিয়ে জনসভায় আসেন।

গত ৭ অক্টোবর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উদ্বোধন উপলক্ষে সিভিল এভিয়েশন মাঠে জনসভার আয়োজন করেছিল আওয়ামী লীগ। কিন্তু অতি বৃষ্টির জন্য কর্মীদের দুর্ভোগ ও সমর্থকদের বিড়ম্বনার কথা বিবেচনা করে জনসভা স্থগিত করে শনিবার দিন ঠিক করা হয়।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়