সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

আগের সংবাদ
ইসরাইলে রাজকীয় নৌবাহিনীর জাহাজ পাঠাচ্ছে যুক্তরাজ্য

ইসরাইলে রাজকীয় নৌবাহিনীর জাহাজ পাঠাচ্ছে যুক্তরাজ্য

পরের সংবাদ

গাজীপুরে ১২ ঘণ্টায় তিন মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:৪৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:৪৫ অপরাহ্ণ
গাজীপুরে ১২ ঘণ্টায় তিন মরদেহ উদ্ধার

গাজীপুরের গত ১২ ঘণ্টায় তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১২টায় কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা এলাকার ডোবা থেকে অটোচালক, বেলা সাড়ে ৩টায় কাপাসিয়া উপজেলার লাহুরি গ্রাম থেকে বৈদ্যুতিক শকে নিহত এক কৃষক ও সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর-কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কালিয়াকৈরের হাটুরিয়াচালা এলাকার একটি ডোবা থেকে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে অটোচালক রেজাব আলীর (৫৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রেজাব আলী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাইপাড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রেজাব আলী সপরিবারে কালিয়াকৈর উপজেলার তেলিচালা এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। বুধবার বিকেল ৪টায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। অন্যান্য দিন রাত ১০টার দিকে বাড়ি ফিরলেও সেদিন তিনি বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী হাটুরিয়াচালা এলাকার একটি জঙ্গলের কাছে ডোবায় মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পরে নিহতের স্বজনরা মরদেহটি শনাক্ত করেন। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা গত বুধবার দিবাগত রাতের কোনো এক সময়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ জঙ্গলের ডোবার মধ্যে ফেলে দিয়ে তার অটোরিকশাটি লুট করে নিয়ে গেছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুরের কাপাসিয়া উপজেলার লাহুরি গ্রাম থেকে বৈদ্যুতিক শকে নিহত আহসান উল্ল্যাহ (৪৪) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আহসান উল্ল্যাহ কাপাসিয়া থানার লাহুরি গ্রামের মৃত মিল্লাত আলীর ছেলে।

কাপাসিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম বলেন, গত বুধবার (১১ অক্টোবর) বিকেলে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হন কৃষক আহসান উল্ল্যাহ। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা সম্ভাব্য স্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। বৃহস্পতিবার দুপুরে ধান ক্ষেতে বিদ্যুতের তার জড়ানো অবস্থায় আহসান উল্ল্যাহর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম মো. নাসিম বলেন, বৃহস্পতিবার বিকেলে বরমীর বরামা জেলে পাড়া এলাকায় শীতলক্ষ্যা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়