ভারতের কাছে হেরে স্বর্ণের স্বপ্ন ভঙ্গ বাংলাদেশের

ভারতের কাছে হেরে স্বর্ণের স্বপ্ন ভঙ্গ বাংলাদেশের

আগের সংবাদ

বিকেলে সংবাদ সম্মেলনে আসবেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বিশ্বকাপ বাছাই

স্কোয়াড থেকে বাদ পড়ল আর্জেন্টিনার তারকা ফুটবলার

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ , ১০:৪৩ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২৩ , ১১:৩৫ পূর্বাহ্ণ
স্কোয়াড থেকে বাদ পড়ল আর্জেন্টিনার তারকা ফুটবলার

বিশ্বসেরা আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি। বিশ্বকাপ থেকে শুরু হয়ে একের পর এক ম্যাচ খেলেই যাচ্ছেন মেসি। কাতার থেকে প্যারিস, সেখান থেকে মার্কিন মুল্লুক হয়ে আবার স্বদেশ আর্জেন্টিনা। লিওনেল মেসির পা দুটির যেন থামার জো নেই। আন্তর্জাতিক প্রীতি কিংবা বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ, অন্যদিকে ক্লাবের হয়েও ঠাসা সূচিতে চিড়েচেপ্টা হওয়া দশা।

আর সেটিই যেন কাল হয়ে দাঁড়াল। ইন্টার মায়ামির হয়ে সর্বশেষ পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই খেলতে পারেননি মেসি। চোটেপড়া মেসিকে নিয়ে শঙ্কা ছিল বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও। এদিকে আর্জেন্টিনার পরবর্তী দুই বাছাইয়ের ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে মেসি থাকলেও স্কোয়াডে নাম নেই ডি মারিয়ার।

আগামী ১২ অক্টোবর প্যারাগুয়ে ও ১৭ অক্টোবর পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্ক্যালোনি। দলে ফিরেছেন পাউলো দিবালা, মার্কোস আকুইনা, লুকাস ওকাম্পোসের মতো ফুটবলাররা। তবে বাদ পড়েছেন অভিজ্ঞ উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া। চোট থাকায় তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। এ ছাড়া ডান পায়ে অস্ত্রোপচারের কারণে ছিটকে গেছেন ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেজও।

বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা স্কোয়াড

এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো, ওয়ালতার বেনিতেস, হুয়ান ফয়েথ, গঞ্জালো মন্টিয়েল, নাহুলেন মলিনা, হেরমান পেসুয়া, ক্রিস্টিয়ান রোমেরো, লুকাস মার্তিনেস, নিকোলাস ওতামেন্ডি, মার্কো পেয়েগ্রিনো, মার্কোস আকুইনা, নিকোলাস তালিয়াফিকো, লুকাস এসকেভেল, লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, এনজো ফার্নান্দেস, রদ্রিগো ডি পল, এজেকেল পালাকিওস, কার্লোস আলকারাজ, জিওভান্নি লো সেলসো, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, থিয়াগো আলমাদা, ব্রুনো সাপেয়ি, পাউলো দিবালা, লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ, লাউতারো মার্তিনেস, ফাকুন্দো ফারিয়াস, লুকাস বেলত্রান, আলেহান্দ্রো গার্নাচো, নিকোলাস গনসালেস, লুকাস ওকাম্পোস।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়