বলিভিয়াকে উড়িয়ে দিল আর্জেন্টিনা

মেসিকে ছাড়াই বলিভিয়াকে উড়িয়ে দিল আর্জেন্টিনা

আগের সংবাদ
রেড ওয়াইনে ভেসে গেল পর্তুগাল শহর

রেড ওয়াইনে ভেসে গেল পর্তুগাল শহর

পরের সংবাদ

রাজস্থানে ট্রাকচাপায় ১১ বাসযাত্রী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩ , ১০:২৫ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৩ , ১১:০২ পূর্বাহ্ণ

ভারতের রাজস্থানে তেল ফুরিয়ে যাওয়ায় রাস্তার পাশে দাঁড়িয়েছিল একটি বাস। চালক, সহকারীসহ কয়েকজন যাত্রী বাসের পিছনে দাঁড়িয়ে গল্প করছিলেন।

সেই সময় আচমকা এসে পড়ে তাদের উপর।চাকায় পিষ্ট হয়ে নিহত হন ১১ জন বাসযাত্রী। আহত হয়েছেন আরও অন্তত ১২জন। বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে। খবর আনন্দবাজার ও এনডিটিভির।

জানা গেছে, রাজস্থানের পুষ্কর থেকে যাত্রীবোঝাই বাসটি যাচ্ছিল উত্তরপ্রদেশের বৃন্দাবনে। জয়পুর-আগরা জাতীয় সড়ক ধরে যাওয়ার পথে লক্ষণপুরের অন্তরা উড়ালসেতুর উপর বাসটির তেল ফুরিয়ে যায়। সেখানেই দাঁড়িয়ে পড়ে বাসটি।

তেল ফুরিয়ে যাওয়ার পর বাসের চালক, সহকারী এবং বেশ কয়েক জন যাত্রী বাস থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। তাদের সামনে দাঁড়িয়েছিল বাসটি। এমন সময় পিছন থেকে একটি ট্রাক সজোরে ধেয়ে এসে তাদের চাপা দেয়। তার পর ট্রাকটি সোজা গিয়ে ধাক্কা মারে থেমে থাকা বাসে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। আরও অন্তত ১২ জন গুরুতর ভাবে আহত হয়েছেন। নিহততদের মধ্যে পাঁচ জন পুরষ এবং বাকি ছয়জন নারী। তারা সবাই গুজরাটের ভাবনগরের বাসিন্দা বলে জানা গেছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়