সংশোধিত ২০২৩ বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা বিল পাস

আগের সংবাদ

'চরাঞ্চলের উন্নয়ন অর্থনীতির জন্য সফলতা বয়ে আনবে'

পরের সংবাদ

মাগুরায় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ৭:৩০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ৭:৩১ অপরাহ্ণ
মাগুরায় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মাগুরা আবাসিক হোটেল সৈকত থেকে ইব্রাহিম উদ্দিন (৪৭) নামের এক ব্যবসায়ীর মৃত দেহ উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ। নিহত ইব্রাহিম উদ্দিন রাজবাড়ি জেলার পাংশা গ্রামের আকবর শেখের ছেলে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বারদুপুরে শহরের ঢাকা রোড এলাকায় হোটেল সৈকতের নিচ তলার উত্তর পাশের একটি কক্ষ থেকে দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী নাসরিন আক্তার জানান, তার স্বামী একটি বিস্কুট কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ছিলেন। কর্মক্ষেত্রে তিনি ব্রাহ্মণবাড়ি জেলায় থাকতেন। অফিসিয়াল কাজে তিনি মাগুরা এসেছিলেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক রোগে ভুগছিলেন।

হোটেল সৈকতের ম্যানেজার মাসুদুল হক বলেন, নিহত ইব্রাহিম গতকাল (সোমবার) রাত ১০টার সময় হোটেলের একটি রুম ভাড়া নেন। মঙ্গলবার সকালে নিহতের স্ত্রী হোস্টেলের মুঠোফোনে ফোন করে বলেন ওনাকে ফোনে পাচ্ছি না। আপনি দেখেন। তখন আমি হোস্টেলের উত্তর পাশের রুমে অনেক ডাকাডাকি করার পর দরজা বন্ধ পেয়ে পুলিশে খবর দিলে তারা এসে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। তবে তিনি রুমের মধ্যেই শুয়ে ছিলেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, ঢাকা রোড এলাকায় আবাসিক হোটেল থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

কেএমএল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়