‘জনগণ জানে প্রেসিডেন্ট হিসেবে আমি কতটা সফল’

‘জনগণ জানে প্রেসিডেন্ট হিসেবে আমি কতটা সফল’

আগের সংবাদ

বিকেলের নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কারাবন্দি বিএনপি নেতার মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩ , ৫:২৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২১, ২০২৩ , ৭:২১ অপরাহ্ণ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক কারাবন্দির (হাজতি) মৃত্যু হয়েছে। বাশার( ৩৬) নামে ওই ব্যক্তি ঢাকা কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) বন্দি ছিলেন।

সোমবার (২১ আগস্ট) দুপুর সোয়া ২টার দিকে কারারক্ষীরা অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিকিৎসক ও কারারক্ষীদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কারাগারে ওই আসামি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা হাসপাতালে নিয়ে আসে কারারক্ষীরা। হাসপাতালে আনার পর চিকিৎসকরা পরিক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে মৃত হাজতীর ভাই মো. শাহ আলম বলেন, আমার ভাই পশ্চিম মালিবাগে ১৯ নং ওয়ার্ডের বিএনপির জয়েন্ট সেক্রেটারি ও পশ্চিম মালিবাগের ইউনিটের সেক্রেটার।

সম্প্রতি মালিবাগের সফেনা হাসপাতালের সামনে থেকে ভাইকে পুলিশ ধরে নিয়ে যায়। আজ আমরা জানতে পারি আমার ভাই মারা গেছে। আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায়। আমাদের বাবার নাম আবু বক্কর সিদ্দিকী।

এআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়