মঙ্গলবার জোহানেসবার্গে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগের সংবাদ
১৯ বছরেও হয়নি রায় কার্যকর, চলতি বছরেই আশা দেখছেন রাষ্ট্রপক্ষ

১৯ বছরেও হয়নি রায় কার্যকর, চলতি বছরেই আশা দেখছেন রাষ্ট্রপক্ষ

পরের সংবাদ

গোলাম মসীহ্

রওশন এরশাদের নেতৃত্বে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ , ৪:০২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২০, ২০২৩ , ৪:২৯ অপরাহ্ণ
রওশন এরশাদের নেতৃত্বে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি

জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রাজনৈতিক সচিব ও সাবেক রাষ্ট্রদুত গোলাম মসীহ্ বলেছেন, সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি আগামী পার্লামেন্ট নির্বাচনে অংশ নেবে। জাতীয় পার্টি গণতন্ত্র বিশ্বাস করে এবং একটি নির্বাচনীমুখী দল। আর সেই কারণে আগামী কয়েকটি মাস আমাদের জন্য খুবই গুরুত্ব বহন করে।

গতকাল শনিবার (১৯ আগস্ট) প্রধানমন্ত্রীর সঙ্গে নেত্রী বেগম রওশন এরশাদের সাক্ষাতকে গুরুত্বপূর্ণ ও ইতিবাচক বলে মনে করে তিনি বলেন, আমাদের মধ্যে কোনো দ্বিধা-বিভক্তি নেই। আছে নেতৃত্বের প্রাতিযোগিতা।

রবিবার গুলশানে দলীয় কার্যালয়ে সকাল ১১টায় এক সম্মেলন প্রস্তুতি কমিটির আলোচনা সভায় সভাপতির বক্তব্যে গোলাম মসীহ্ এসব কথা বলেন।

গোলাম মসীহ্ সম্ভাব্য প্রার্থীদের নিজ নিজ এলাকায় জনগণের সাথে গণসংযোগ বাড়ানোর জন্য এবং দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে কাজ করার আহবান জানান। সভা পরিচালনা করেন অধ্যাপক ইকবাল হোসেন রাজু।

আলোচনা সভায় বক্তব্য রাখেন রাহ্গির আলমাহি এরশাদ সাদ এরশাদ-এমপি। জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইফ মশিউর রহমান রাঙ্গা, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী- গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ প্রমুখ।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়