কে হতে যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক?

কে হতে যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক?

আগের সংবাদ
মেসিকে টপকে রোনালদো

মেসিকে টপকে রোনালদো

পরের সংবাদ

ছেলের জন্মদিনে রাজকে চান না পরী!

প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩ , ২:৩৫ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২৩ , ২:৩৭ পূর্বাহ্ণ
ছেলের জন্মদিনে রাজকে চান না পরী!

আগামী ১০ আগস্ট ছেলে রাজ্যের জন্মদিন উদযাপন করবেন ঢাকাই চিত্রনায়িকা পরী মণি। এদিন শরিফুল রাজের উপস্থিতি একদম সহ্য করবেন না বলে জানিয়ে দিয়েছেন তিনি।

‘অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের অনেক পরিকল্পনাই করেছিলাম। কিন্তু জন্মদিনের আগে তাকে আর পেলাম না। বাবা হিসেবে কোনো দায়িত্বই পালন করলো না’
– চিত্রনায়িকা পরী মণি

কিছুদিন আগে শরিফুল রাজের সঙ্গে নারী সংঘটিত কারণে পরী মণির মনোমালিন্য হয়েছিল। যা তাদের সংসারে বিচ্ছেদকে ত্বরান্বিত করেছিল।

বর্তমানে কলকাতায় অবস্থান করছেন রাজ। ছেলের জন্মদিনে না থাকার বিষয়ে ক্ষুব্ধ হয়েই পরী মণি একটি সংবাদমাধ্যমকে বলেন, অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের অনেক পরিকল্পনাই করেছিলাম। কিন্তু জন্মদিনের আগে তাকে আর পেলাম না। বাবা হিসেবে কোনো দায়িত্বই পালন করলো না।

আক্ষেপের স্বরে এই নায়িকা আরো বলেন, ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে একটা ফোন করতে পারতো, পরামর্শ দিতে পারতো। কিন্তু সেটাও করেনি। একবার ফোন করে ছেলের খোঁজখবরও নেয়নি। আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়