সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রীর অবদান অনস্বীকার্য

সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রীর অবদান অনস্বীকার্য

আগের সংবাদ

ফ্রান্সে নিউজ টুয়েন্টি ফোরের অষ্টম বর্ষে পদার্পণ অনুষ্ঠান

পরের সংবাদ

আন্তর্জাতিক স্বীকৃতি পেলো টেকনোর ক্যামন ২০ সিরিজ

প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ , ৭:১৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২৩ , ৭:১৯ অপরাহ্ণ

উদ্ভাবনী নকশার জন্য টেলিকমিউনিকেশন বিভাগে পণ্য ডিজাইনে গোল্ড ক্যাটেগরিতে আন্তর্জাতিক ‘মিউজ ডিজাইন’ অ্যাওয়ার্ডস পেলো টেকনোর ক্যামন ২০ সিরিজ।
ক্যামন টোয়েন্টি সিরিজের ফোন ডিজাইনের জন্য সবার কাছে পরিচিত, যার আন্তর্জাতিক স্বীকৃতি এলো এবার।

পাজল ডিকনস্ট্রাকশনিস্ট ডিজাইনের জন্য সকল বিচারকদের দৃষ্টি কেড়েছে ক্যামন ২০ সিরিজ।
ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডস অ্যাসোসিয়েশনের (আইএএ) মিউজ ডিজাইন অ্যাওয়ার্ড হল বিশ্বব্যাপী ডিজাইনের ক্ষেত্রে সবচেয়ে প্রভাবশালী আন্তর্জাতিক পুরস্কারগুলির মধ্যে একটি।

এই প্লাটফর্মটি উচ্চ-মানের মান বজায় রাখার জন্য পরিচিত। শৈল্পিক সৌন্দর্য এবং ডিজাইনের উদ্ভাবনের উপর ফোকাস করে এই পুরস্কার দেয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানো হয়।

এবছর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ৬৩০০টিরও বেশি এন্ট্রি পেয়েছে এবং বিশ্বজুড়ে সৃজনশীল এবং ডিজাইনের নেতৃত্বে ৫১ জন বিশেষজ্ঞ বিচারকের সমন্বয়ে গঠিত একটি জুরি প্যানেল সেরা নকশা বেছে নিয়েছেন।

আয়োজক প্রতিষ্ঠান আইএএ মুখপাত্র টমাস ব্র্যান্ড বলেন, বছরের পর বছর ধরে উল্লেখযোগ্য পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে শিল্প ও ডিজাইন, তাই শিল্পের উৎসাহ যোগানে আমরা উদ্ভাবনী ডিজাইনের স্বীকৃতি দিচ্ছি।

তিনি বলেন, “আমরা সব ক্ষেত্রেই ভাল ডিজাইনকে সমর্থন করি এবং টেকনোর ক্যামন ২০ সিরিজের চমৎকার কারুকাজ এবং উদ্ভাবনী ডিজাইনের গুণাবলীর প্রতি অসামান্য মনোযোগ দিয়ে আমাদের নজর কেড়েছে, এটিকে আমাদের গোল্ড অ্যাওয়ার্ডের যোগ্য বিজয়ী করে তুলেছে।

পোস্টমডার্ন আর্কিটেকচারের ডিকনস্ট্রাকটিভিজম জেনার দ্বারা অনুপ্রাণিত হয়ে, টেকনোর ক্যামন পাজল ডিজাইন তৈরি করতে আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ড এবং অগ্রগামী ডিজাইনারদের নান্দনিকতার প্রতিফলন ঘটিয়েছে।

টেকনো প্রথমবারের মতো ম্যাজিক স্কিনের ত্রি-মাত্রিক বিলাসবহুল লিচি-প্যাটার্নের ব্যাক কভার উপাদানে বিশটি পাঁজর দিয়ে খোদাই করার চেষ্টা করে যখন স্যাফায়ার-গ্রেডের ন্যানোক্রিস্টালাইন সিরামিক ডিভাইসের পিছনের কভার রয়েছে।

শুধুমাত্র নান্দনিকতা নয় কিন্তু ব্যবহারকারীর অভিজ্ঞতার উপরও জোর দিচ্ছে টেকনো।
ক্যামন ২০ সিরিজের ম্যাজিক স্কিনের নতুন উপাদানটি সর্বোত্তম ডিকনস্ট্রাকশনিস্ট ডিজাইন নিয়ে এসেছে, প্রাকৃতিক স্পর্শকাতর টেক্সচারের সাথে অবিশ্বাস্য আরাম তৈরি করে যা আঙ্গুলের ছাপ আকর্ষণ করে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়