কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ৭৬ জনের ডেঙ্গু শনাক্ত

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ৭৬ জনের ডেঙ্গু শনাক্ত

আগের সংবাদ
মেয়ের বাড়ি যাওয়ার পথে বাবার মৃত্যু

মেয়ের বাড়ি যাওয়ার পথে বাবার মৃত্যু

পরের সংবাদ

মহম্মদপুরে দুইদিনব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩ , ৫:৪৫ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২৩ , ৫:৪৯ অপরাহ্ণ
মহম্মদপুরে দুইদিনব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন

বাংলা একাডেমির সমন্বয়ে, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতা ও জাতীয় গ্রন্থকেন্দ্রের সহযোগিতায় উপজেলা পর্যায়ের সাহিত্যিকদের সূষ্টিকর্ম জাতীয় পর্যায়ে তুলে ধারার লক্ষ্যে মাগুরার মহম্মদপুরে দুইদিনব্যাপী সাহিত্য মেলা শুরু হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুইদিন ব্যাপি এই সাহিত্য মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন মাগুরা-২ আসনের সাংসদ ড. শ্রী বীরেন শিকদার।

উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রতিথযশা কবি ও দার্শনিক অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি ও প্রধান বক্তা হিসেবে বাংলা একাডেমির মহাপরিচালকের পক্ষে জেলা কালচারাল অফিসার মোঃ জসিম উদ্দিন।

উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ইমরুলের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান, আমিনুর রহমান কলেজের অধ্যক্ষ জিএম শওকত বিপ্লব রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, বিশিষ্ট কবি ও নাট্যকার সালাহউদদী আহমেদ মিলটন, ইউপি’র চেয়ারম্যান তৈয়েবুর রহমান তুরাপ ও কমল হাসান।

উদ্বোধন শেষে বিকেলে উপজেলা ও জেলা পর্যায়ের বিভিন্ন কবি, সাহিত্যিক ও প্রাবন্ধিকদের উপস্থিতিতে লেখক কর্মশালা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়