কুমিল্লায় ১২৪ জনের ডেঙ্গু শনাক্ত

কুমিল্লায় ১২৪ জনের ডেঙ্গু শনাক্ত

আগের সংবাদ
আনোয়ারায় ইয়াবাসহ গ্রেপ্তার ২

আনোয়ারায় ইয়াবাসহ গ্রেপ্তার ২

পরের সংবাদ

শঙ্খ নদীতে নিখোঁজ যুবকের মরদেহ

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩ , ৮:২০ অপরাহ্ণ আপডেট: জুলাই ২২, ২০২৩ , ৮:২০ অপরাহ্ণ
শঙ্খ নদীতে নিখোঁজ যুবকের মরদেহ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের গোদারপাড় এলাকায় শঙ্খ নদীতে শুক্রবার দুপুরে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ যুবক মোহাম্মদ সবুজের (৩০) মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার (২২ জুলাই) দুপুর ১২টায় জুঁইদণ্ডী ইউনিয়নের লামার বাজার এলাকার শঙ্খ নদী থেকে তার মরদেহ উদ্ধার কার হয়। পরবর্তী পুলিশ মরদেহটি থানায় নিয়ে যায়। নিহত সবুজ নোয়াখালী জেলার চাটখিল উপজেলার মো. সোলাইমানের ছেলে। পরিবারে তার স্ত্রী ও দুই মেয়ে সন্তান রয়েছে। নিহত ওই যুবক নগরীর আগ্রাবাদ এলাকায় একটি বেসরকারি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

গত শুক্রবার নগরীর আগ্রাবাদ এলাকা থেকে বন্ধুদের শ্বশুরবাড়িতে বেড়াতে এসে দুপুরে নদীতে ভ্রমণ করতে গিয়ে পাঁচ যুবকসহ নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় স্থানীয়দের সহযোগিতায় চারজনকে উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলো সবুজ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহম্মেদ বলেন, স্থানীয়রা দুপুরে মরদেহটি নদীতে ভাসতে দেখে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পরে মরদেহটি আইনগত প্রক্রিয়া শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়