তেজগাঁওয়ে ঢাকা জেলা আ.লীগের কার্যালয় উদ্বোধন

আগের সংবাদ

রাশিয়ার স্থিতিশীলতা হুমকির মুখে

পরের সংবাদ

সিলেটে রড পড়ে সেনাসদস্য নিহত

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ৫:০৪ অপরাহ্ণ আপডেট: জুন ৩, ২০২৩ , ৮:০৮ অপরাহ্ণ

সিলেট সিটি করপোরেশনের (এসসিসি) নির্মাণাধীন ভবন থেকে রড পড়ে এক সেনাসদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় ১৭ জনকে আটক করা হয়েছে।

শনিবার (৩ জুন) বিকেল তিনটার দিকে সিটি করপোরেশনের মূল ভবনের নির্মাণাধীন ১২তলা থেকে একটি লোহার পাইপ ছিটকে লাগোয়া সিটি সুপার মার্কেটে এসে পড়ে। এতে সেনা সদস্য দেলোয়ারসহ আরো একজন আহত হন। গুরুতর আহত দেলোয়ারকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিকে, ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নির্মাণসংশ্লিষ্ট ১৭ জনকে আটক করেছে পুলিশ। সিটি ভবনের নির্মাণকাজ করছে জামাল অ্যান্ড কো. নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

জানা গেছে, বিকেল তিনটার দিকে সিটি সুপার মার্কেটের ভেতর দিয়ে যাচ্ছিলেন সেনাসদস্য দেলোয়ার হোসেন। এ সময় সিটি করপোরেশনে ১২তলা বিশিষ্ট নির্মাণাধীন ভবনের ছাদ থেকে হঠাৎ করেই একটি লোহার পাইপ ওই সেনাসদস্যের মাথায় এসে পড়ে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

এদিকে, ঘটনা তদন্তে সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানকে প্রধান করে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে সিলেট সিটি করপোরেশন। ৭২ ঘণ্টার মধ্যে ওই তদন্ত কমিটি প্রতিবেদন দেবে বলে জানিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

এ ঘটনায় দুঃখ ও শোক প্রকাশ করে সিটি মেয়র বলেন, বিষয়টি সবাই মিলেই দেখা হচ্ছে। অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমরা সবরকম তদন্তে সহায়তা করব এবং নিহত সেনাসদস্যের পরিবারের পাশে মানবিকভাবে দাঁড়ানোর চেষ্টা করবে সিটি করপোরেশন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়