সংসদীয় আসনের পুনর্নির্ধারিত সীমানার গেজেট আগামী সপ্তাহে

আগের সংবাদ

গলায় লিচুর বিচি আটকে শিশুর মৃত্যু

পরের সংবাদ

আবাহনীর বিপক্ষে একাই চার গোল দিয়াবাতের

প্রকাশিত: মে ৩০, ২০২৩ , ৯:২৭ অপরাহ্ণ আপডেট: মে ৩০, ২০২৩ , ১০:২১ অপরাহ্ণ

ফেডারেশন কাপের ফাইনালে টাইব্রেকারে ঢাকা আবাহনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান। যেখানে সুলেমান দিয়াবাত একাই করলেন চার গোল।

আবাহনী-মোহামেডান সবশেষ শিরোপা লড়াইয়ে মুখোমুখি হয়েছিল সেই ২০১১ সালে কোটি টাকার সুপার কাপে। সেবার মোহমেডানকে হারিয়ে শিরোপা জিতেছিল আবাহনী। এবার মধুর প্রতিশোধ নিলো সাদা-কালো জার্সিধারীরা।

প্রথমার্ধে আবাহনী ২-০ গোলে লিড নেয়। দ্বিতীয়ার্ধে পরপর দুই গোলে মোহামেডানকে ম্যাচে ফেরান দিয়াবাত। ৫৭ মিনিটে বক্সের বাইরে থেকে বাড়ানো বলে ডান পায়ের শটে জালে পাঠান মালিয়ান এই স্ট্রাইকার। ৫৯ মিনিটে ক্রস থেকে পায়া দারুণ এক বল মাথার স্পর্শে জালে পাঠান তিনি। ম্যাচের ৬৬ মিনিটে আবাহনী আবার লিড নিলে দৃশ্যপটে চলে আসেন মোহামেডানের নাম্বার টেন দিয়াবাত। শিরোপার পথে এগিয়ে যায়া আবাহনীকে হতাশ করে ৮২ মিনিটে গোল করেন তিনি। এবারো হেড থেকে জালে বল পাঠান দীর্ঘদেহি এই ফরোয়ার্ড। এরপর অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে পেনাল্টি থেকে গোল করে ফাইনালে চার গোল করার কীর্তি গড়েন।

টিএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়