‘প্রিয়তমা’ নিয়ে মুখ খুললেন বুবলী

আগের সংবাদ

ছয় জেলায় ঝড়ের পূর্বাভাস

পরের সংবাদ

আফগানিস্তান সিরিজের সূচি প্রকাশ করল বিসিবি

প্রকাশিত: মে ১৮, ২০২৩ , ১:২২ অপরাহ্ণ আপডেট: মে ১৮, ২০২৩ , ১:২২ অপরাহ্ণ

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। মঙ্গলবার (১৬ মে) ওই সিরিজের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সূচি অনুযায়ী, শুরুতে হবে টেস্ট সিরিজ। আগামী ১৪ জুন মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি খেলতে তারা। ওই ম্যাচের জন্য ১০ জুন ঢাকা আসবে আফগানরা। একমাত্র টেস্ট সিরিজ শেষ করে পরদিনই ঢাকা ছাড়বে আফগানিস্তান ক্রিকেট দল। ভারতে সিরিজ খেলতে যাবেন রশিদ খানরা। ওই সিরিজের জন্য বিসিবির থেকে সময় চেয়ে নিয়েছে তারা। ঈদুল আযহা থাকায় বিসিবিও ছুটি দিয়েছে।

ভারতে সিরিজ শেষ করে ১ জুলাই ফের বাংলাদেশে আসবে আফগানিস্তান ক্রিকেট দল। ২ ও ৩ জুলাই অনুশীলন করে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৫ জুলাই খেলবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ৮ ও ১১ জুলাই অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচ।

এরপর সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচের টি-২০ খেলবে বাংলাদেশ ও আফগানিস্তান। ম্যাচ দুটি ১৪ ও ১৬ জুলাই অনুষ্ঠিত হবে। এর আগে বাংলাদেশ সফরে দুটি টেস্ট এবং তিনটি টি-২০ খেলার কথা ছিল আফগানিস্তানের। কিন্তু দুই দলের ঠাঁসা সূচির কারণে একটি করে টেস্ট ও টি-২০ কমানো হয়েছে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়