করোনাভাইরাস: বিশ্বব্যাপী জরুরি অবস্থার সমাপ্তি

আগের সংবাদ

৫ গরু চোরকে পুলিশে দিলেন নয়াপাড়া ইউপি চেয়ারম্যান

পরের সংবাদ

কাশ্মীরে ৫ ভারতীয় সেনা নিহত

প্রকাশিত: মে ৫, ২০২৩ , ৯:৪৭ অপরাহ্ণ আপডেট: মে ৫, ২০২৩ , ৯:৪৭ অপরাহ্ণ

ভারতের জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনার সময় ৫ ভারতীয় সেনা নিহত হয়েছেন।

শুক্রবার (৫ মে) দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক মুখপাত্র জানিয়েছেন, সম্প্রতি সেনাবাহিনীর গাড়িবহরে হামলার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের দমনে অভিযানে নামে সেনাবাহিনী। অভিযানের সময় সন্ত্রাসীরা সেনাসদস্যদের লক্ষ্য করে পাল্টা হামলা চালালে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এ সময় আহত হন আরো চারজন। আহতদের উদ্ধার করে উধমপুরের কমান্ড হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো তিনজনের মৃত্যু হয়। খবর দেশদূত, এনডিটিভির।

কান্দি এলাকার একটি গুহায় সন্ত্রাসীরা আশ্রয় নিয়েছে- এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ভারতীয় সেনাবাহিনী। তাদের তথ্য অনুযায়ী, সন্ত্রাসীদের এই দলটি গত ২০ এপ্রিল পুঞ্চ জেলার ভাটা ধুরিয়ানে একটি সেনা ট্রাকে হামলার ঘটনার সঙ্গে জড়িত। ওই হামলায় পাঁচ সেনা নিহত হয়েছিলেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুহায় আশ্রয় নেয়া সন্ত্রাসীদের দমনে অভিযান পরিচালনা করছে দেশটির সেনারা। সেনাবাহিনীর ওই মুখপাত্র জানান, এ ঘটনার পর পর ঘটনাস্থলে অতিরিক্ত সেনা মোতায়েন করা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়