ঢাকা কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

আগের সংবাদ

দ্বিপাক্ষিক অংশীদারত্ব জোরদারে সম্মত বাংলাদেশ-ইইউ

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে ৫ কেজি হেরোইন আটক

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১১:২১ পূর্বাহ্ণ আপডেট: মে ৪, ২০২৩ , ১১:২১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত থেকে পাঁচ কেজি হেরোইন আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (৪ মে) বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে। এর আগে বুধবার গভীর রাতে হিরোইনগুলো আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি), অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়ার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বিজিবির রহনপুর ব্যাটালিয়ন জানতে পারে ওই সীমান্ত এলাকা দিয়ে চোরাকারবাড়িরা মাদকদ্রব্য পাচার করতে পারে। এই খবর পাওয়ার পর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহলদল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ তাহাখানা নামক স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানকালে দুই মোটরসাইকেল আরোহীকে দেখে বিজিবি টহলদলের সন্দেহ হয় এবং তাদেরকে চ্যালেঞ্জ করে। তবে মোটরসাইকেল আরোহীরা তাদের মোটরসাইকেলসহ একটি বস্তা ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে বিজিবি টহলদল ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে পাঁচ কেজি হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়