তালায় ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

আগের সংবাদ

চিরিরবন্দরে বিদ্যুতস্পৃষ্টে গরুসহ কৃষক নিহত

পরের সংবাদ

দ্বিতীয় বহরে ইংল্যান্ডের পথে মিরাজরা

প্রকাশিত: মে ১, ২০২৩ , ৩:১৪ অপরাহ্ণ আপডেট: মে ১, ২০২৩ , ৩:৩৪ অপরাহ্ণ

আজ ১ মে সকাল ১০টা ৪০ মিনিটের ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে জাতীয় দলের দ্বিতীয় বহর। এর আগে প্রথম ভাগে গতকাল যায় পাঁচ ক্রিকেটার এবং কোচিং স্টাফ।

সিলেটে তিন দিনের ক্যাম্প শেষ করে ঢাকায় পৌঁছে বিশ্রামের সুযোগ পাননি তামিম ইকবালরা। গতকাল (রোববার) দিবাগত রাতে প্রথম বহরে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন পাঁচ ক্রিকেটার। এবার দ্বিতীয় বহরে আজ সকালে দলের বাকি সদস্যরা উড়াল দিলেন। বহরে ছিলেন মেহেদী হাসান মিরাজ-শরিফুল ইসলাম ও হাসান মাহমুদরা।

তবে আইপিএলের মাঝপথে দেশে ফেরা লিটন দাস দলের সঙ্গে দ্বিতীয় বহরে লন্ডন যাননি। জানা গেছে, আগামী ৩ মে তিনি ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন। এদিকে, সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান পরে যোগ দেবেন।

লন্ডনে পৌঁছে আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগারদের। এরপর ৯, ১২ ও ১৪ মে চেমসফোর্ডে আয়ারল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের সিরিজ খেলবে তামিম ইকবালের দল।

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

টিএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়